Advertisement
২০ জুলাই ২০২৪
Bizarre Love

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ৩৫ জন প্রেমিকার থেকে দামি উপহার আদায়, প্রতারণার অভিযোগে গ্রেফতার যুবক

মিথ্যে জন্মদিনের কথা বলে সকলের থেকে দামি দামি উপহার আদায় করতেন জাপানের বাসিন্দা এক যুবক। এ ভাবে তাঁর প্রেমিকার সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৩৫।

Japanese Caught Having 35 Girlfriends So He Could Get Birthday Gifts from all.

ভালবাসার অভিনয় করে প্রেমের ফাঁদে ফেলতেন মহিলাদের জাপানের বাসিন্দা এক যুবক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৪:০৬
Share: Save:

ভালবাসার অভিনয় করে প্রেমের ফাঁদে ফেলতেন মহিলাদের। মিথ্যে জন্মদিনের কথা বলে সকলের থেকে দামি দামি উপহার আদায় করতেন জাপানের বাসিন্দা ৩৯ বছর বয়সি মিয়াগায়া নামে এক যুবক। এ ভাবে তাঁর প্রেমিকার সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৩৫। সম্প্রতি এক প্রেমিকা ওই যুবকের বিরুদ্ধে থানায় প্রতারণার অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে তাঁকে আটক করেছে পুলিশ।

মিয়াগায়া পেশায় সেলসম্যান। জাপানের কেনসাই শহরের একটি শাওয়ার বিপণিতে কাজ করেন তিনি। শাওয়ার কিনতে আসা মহিলা ক্রেতাদের সঙ্গে ভাব জমাতেন তিনি। বেছে বেছে নিঃসঙ্গ, ধনী মহিলাদের সঙ্গে আলাপ করতেন। তাঁদের সঙ্গে কিছু দিন কথা বলার প্রেমের অভিনয় শুরু করতেন। বিয়ের প্রতিশ্রুতিও দিতেন। মিয়াগায়া যখন বুঝতে পারতেন তাঁর প্রেমিকাদের মনে তিনি জায়গা করে নিয়েছেন, তখনই মোক্ষম চালটি চালতেন। মিথ্যে জন্মদিনের কথা জানিয়ে তাঁদের কাছ থেকে দামি উপহার নিতেন। উপহার হাতে পেয়ে যাওয়ার দিন দশেকের মধ্যেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতেন। ফের নতুন কাউকে ভালবাসার ফাঁদে ফেলতেন।

সম্প্রতি তাঁর ৩৫ নম্বর প্রেমিকা বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সম্পর্ক ভেঙে দেওয়ার অভিযোগ করেন মিয়াগায়ার বিরুদ্ধে। পুলিশ সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করার পর গোটা বিষয়টি প্রকাশ্যে আসে। তার পর কর্মক্ষেত্র থেকে মিয়াগায়াকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Japan Bizarre Love love Bizzare Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE