Advertisement
০২ মে ২০২৪
Dating Site

অনলাইনে আলাপ, প্রথম সাক্ষাতেই বন্ধুকে ক্যাফেতে ডেকে নাটকীয় ভাবে প্রতারণা তরুণীর

দু’টি পানীয়ের জন্য ১৫ হাজার ৮৮৬ টাকার বিল ধরানো হয় এক তরুণের হাতে। শুধু তা-ই নয়, জোর করে সেই পরিমাণ অর্থ দিতে বাধ্যও করা হয় তাঁকে।

Journalist meets girl on Bumble, ends up losing fifteen thousand rupees on his first date.

ভালবাসার ফাঁদে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ১৮:৪৬
Share: Save:

পছন্দের মানুষ খুঁজতে এখন অনলাইন অ্যাপই ভরসা। তবে শুধু সে কারণেই নয়, নিখাদ বন্ধুত্বের জন্যও ইদানীং অনেকে এই ধরনের অ্যাপে নাম লেখান। তবে এই সব অ্যাপের সাহায্য নিয়ে প্রতারণার ঘটনাও কম ঘটে না। সম্প্রতি দিল্লিনিবাসী এক তরুণকে তেমনই একটি ঘটনার সম্মুখীন হতে হয়। পুরো ঘটনাই নিজের ‘এক্স’ হ্যান্ডেলে প্রকাশ করেছেন তিনি।

অর্চিত গুপ্ত নামে ওই তরুণ জানান, অনলাইন ডেটিং অ্যাপে আলাপ হওয়া ওই তরুণী তাঁকে দিল্লির রাজৌরি এলাকার একটি স্বল্প পরিচিত ক্যাফেতে আসতে বলেন। অনিচ্ছা সত্ত্বেও তরুণীর সঙ্গে ওই ক্যাফেতেই প্রথম বার দেখা করতে যান তিনি। সেখানে বসে দু’জন দু’টি নরম পানীয় অর্ডার দিয়েছিলেন। কিন্তু শেষে হাতে যখন বিল এল, তা দেখে চক্ষু চড়কগাছ। দু’টি পানীয়ের জন্য ১৫ হাজার ৮৮৬ টাকার বিল ধরানো হয় ওই যুবকের হাতে। শুধু তা-ই নয়, জোর করে সেই পরিমাণ অর্থ দিতে বাধ্যও করা হয়।

তবে এখানেই শেষ নয়। ওই পরিমাণ অর্থ কার্ড মারফত মেটাতে গেলে, চার বার তা সোয়াইপ করা হয় বলে পুলিশকে জানিয়েছেন ওই তরুণ। টাকা মিটিয়ে দেওয়ার পর শৌচাগারে যাওয়ার প্রয়োজন পড়ে তাঁর। ফিরে এসে ওই টেবিলে আর কাউকে দেখতে না পেলে, ওই তরুণীর সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করেন তিনি। একাধিক বার ফোন, মেসেজ করা সত্ত্বেও উল্টো দিক থেকে কোনও উত্তর পাওয়া যায়নি বলেই পুলিশ সূত্রে খবর। অর্চিতের অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নেমেছে দিল্লি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

date Dating Site Online Dating Scam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE