Advertisement
১৭ জুন ২০২৪
Bizarre

সকালে বিচারক আর রাতে নীলছবির নায়ক! ‘দুষ্টু’ বিচারকের কীর্তি হল ফাঁস, চাকরি টিকল কি?

৩৩ বছর বয়সি গ্রেগরি এ. লক, নিউ ইয়র্ক সিটির এক আদালতে বিচারক হিসাবে কর্মরত ছিলেন। এর পাশাপাশি তিনি ‘বড়দের ছবি’-তেও অভিনয় করতে শুরু করেন। কেন এলেন নীল ছবির দুনিয়ায়?

udge turns pornstar after work, gets fired for explicit OnlyFans content

একাধিক পর্ন সাইটে অ্যাকাউন্ট রয়েছে গ্রেগরির। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৩:৩১
Share: Save:

অতিরিক্ত আয়ের জন্য অনেকেই নীল ছবিতে অভিনয় করতে আসেন। মোটা অঙ্কের আয় হয় পর্ন ছবিতে অভিনয় করলে। তবে এক বিচারক যদি আদালতের কাজ সেরে পর্ন ছবিতে অভিনয় করতে আসেন, তা হলে কিন্তু বিষয়টি বেশ চিন্তার! সম্প্রতি এমন ঘটনাই ঘটেছে। আমেরিকার এক বিচারককে তাঁর পদ থেকে অপসারণ করা হয়, যখন জানা যায়, তিনি আদতে নীল ছবির নায়ক।

৩৩ বছর বয়সি গ্রেগরি এ. লক, নিউ ইয়র্ক সিটির এক আদালতে বিচারক হিসাবে কর্মরত ছিলেন। এর পাশাপাশি তিনি ‘বড়দের’ ছবিতেও অভিনয় করতে শুরু করেন। সকালে আদালতে চালাতেন বিচারপর্ব আর বিকেলে কাজ শেষ করেই পর্ন ছবিতে দেদার অভিনয়। শুধু অভিনয় নয়, পর্ন ছবির প্রযোজনার কাজেও মন দেন তিনি। ইতিমধ্যে ১০০টিরও বেশি নীল ছবির প্রযোজনা করেছেন তিনি।

একাধিক পর্ন সাইটে অ্যাকাউন্ট রয়েছে গ্রেগরির। তাঁর ভিডিয়ো দেখার জন্য দর্শকদের মোটা অঙ্কও দিতে হয়। পর্নসাইটের প্রোফাইলে লেখা, ‘‘দিনে আমি বিচারক আর রাতে আমার বিচার করেন লোকজন।’’ গ্রেগরির এই কীর্তির কথা ফাঁস হতেই হইচই পড়ে যায় নিউ ইয়র্ক সিটিতে।

গ্রেগরিকে অপসারণের পর, নিউ ইয়র্ক সিটির আদালতের এক উচ্চ আধিকারিক বলেন, ‘‘এই শহরের প্রতিটি স্তরের মানুষ আদালতের প্রতি পূর্ণ বিশ্বাস রাখেন, তবে গ্রেগরির মতো ব্যক্তিকে শীর্ষ আইনি পদে নিয়োগ করা আমাদের প্রতিষ্ঠানের পেশাদারিত্ব এবং নিরপেক্ষতার প্রতি জনগণের আস্থা নষ্ট করেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre judge
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE