Advertisement
০৩ মে ২০২৪
Viral News

অডি গাড়িতে চেপে সব্জি বিক্রি করতে এসেছেন কৃষক! ভিডিয়ো ছড়িয়ে পড়তেই শোরগোল

সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিয়োয় দেখা গিয়েছে, বাজারে টাটকা সব্জি বিক্রি করার জন্য এক কৃষক এসেছেন অডি এ৪ লাক্সারি সেডান গাড়িতে চেপে। কে এই কৃষক?

Kerala farmer drives an Audi to the market to sell spinach.

অডিতে চেপে বাজারে সব্জি বিক্রেতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৩ ১২:৩১
Share: Save:

অডি বা বেনজ়-এর মতো বিলাসবহুল গাড়ি কেনার সাধ অনেকেরই থাকে। কর্পোরেট অফিসে চাকরি করে সেই স্বপ্ন পূরণ করতে বছরের পর বছর সময় লেগে যায়। আপনারও কি সেই রকমই ইচ্ছে? অথচ সংসার খরচ সামলে গাড়ি কেনার চিন্তা মাথায় আনতে পারছেন না? কেরলের এক কৃষকের কাহিনি কিন্তু আপনাকে অনুপ্রাণিত করবে। সম্প্রতি সমাজমাধ্যমে কেরলের এক তরুণ কৃষক সুজিতকে নিয়ে চর্চা শুরু হয়েছে। সমাজমাধ্যমে এক ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, বাজারে টাটকা সব্জি বিক্রি করার জন্য তিনি এসেছেন অডি এ৪ লাক্সারি সেডান গাড়িতে চেপে।

ইনস্টাগ্রামের ভিডিয়োটি দেখে অবাক হয়েছেন অনেকেই। ভিডিয়োয় নিজের ক্ষেত থেকে টাটকা লাল শাক তুলে গাড়ি চালিয়ে বাজারে এসেছেন সুজিত। তার পর গাড়িতেই ধুতি, জুতো সব খুলে রেখে বাজারের মধ্যে প্লাস্টিক পেতে সেই লালশাকগুলিই বিক্রি করছেন তিনি। ভিডিয়োয় দেখা গেল, দিনের শেষে সব বেচাকেনা শেষ করে আবার অডিতে চড়েই বাড়ি ফিরে গেলেন তিনি।

এই ভিডিয়ো ইতিমধ্যেই ৮৮ লক্ষ মানুষ পছন্দ করেছেন। সব্জি বিক্রি করে অডির মতো গাড়িও যে কিনে ফেলা যায়, তা দেখে চমকে গিয়েছেন অনেকেই। কেউ কেউ আবার সুজিতকে তাঁর কঠোর পরিশ্রমের জন্য শুভেচ্ছাও জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE