Advertisement
০৩ মে ২০২৪
Importance of Kissing

সঙ্গমে কে কত পারদর্শী, তা বোঝা যায় চুম্বনের গভীরতা দেখে, দাবি মডেলের

শুধু শারীরিক সুখ উপভোগ করাই নয়, সম্পর্কের গভীরতা মাপতেও জরুরি হল চুম্বন।

Image of Denise Rocha

গভীরতা মাপা যায় চুম্বন দিয়ে। ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১৫:১৭
Share: Save:

দীর্ঘ বছরের অভিজ্ঞতা এবং যৌনতার বিষয়ে নানা রকম পড়াশোনা করার পর ব্রিটেনের এক মডেল দাবি করেছেন, সঙ্গমের চেয়েও গুরুত্বপূর্ণ বিষয় হল চুম্বন। এমনটাই দাবি মডেল-তারকা ডেনিস রোচার। তাঁর কাছে সবচেয়ে পছন্দের মানুষটির ঠোঁটের ছোঁয়াই যথেষ্ট।

Image of Denise Rocha

চুম্বনের যে কত ধরন আছে, তা জানেন না বেশির ভাগ মানুষ। ছবি- সংগৃহীত

সম্প্রতি যৌনতার উপর একটি কোর্স করতে ব্রাজিলে পাড়ি দিয়েছিলেন পর্নহাব ওয়েবসাইটের অনলিফ্যান পেজের বিখ্যাত এই মডেল। সেখানে বিভিন্ন রকম আলাপ-আলোচনার মাধ্যমে তাঁর উপলব্ধি হয় পূর্বরাগ এবং চুম্বনের মতো বিষয় ছাড়া সঙ্গম অসম্পূর্ণ। ডেনিসের মতে, “শুধু যৌনতা নয়, চুম্বনের যে কত ধরন আছে, তা জানেন না বেশির ভাগ মানুষ। এখনও যে কত কিছু আবিষ্কার করা বাকি। সে সব ছে়ড়ে মানুষ আগেই যৌনতায় লিপ্ত হতে চায়। কিন্তু যৌনতাকে উপভোগ করতে গেলে প্রয়োজন সঙ্গীর ঠোঁটের ছোঁয়া।”

যে হেতু এই বিষয়ে জানার পর যৌনতা সম্পর্কে ডেনিসের ধারণা বদলে গিয়েছে, তাই তিনি চান তাঁর সকল অনুরাগীর কাছে রহস্য উন্মোচন করতে। শুধু শারীরিক সুখ উপভোগ করাই নয়, সম্পর্কের গভীরতা মাপতেও জরুরি হল চুম্বন। সঙ্গী যৌনতার বিষয়ে কত পারদর্শী, তা-ও বোঝা যায় এই চুম্বনের গভীরতা দিয়েই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Kissing Kissing Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE