Advertisement
০৫ মে ২০২৪
Hurricane

হারিয়ে যাওয়া বিয়ের আংটি ফিরিয়ে দিল ‘হ্যারিকেন আয়ান’

ঝড় যে কারও হারানো জিনিস ফিরিয়ে দিতে পারে, এমন কথা কস্মিন কালেও কেউ শুনেছেন কি?

ঝড়ে ফিরে এল হারিয়ে যাওয়া বিয়ের আংটি।

ঝড়ে ফিরে এল হারিয়ে যাওয়া বিয়ের আংটি। ছবি : ইনস্টাগ্রামের পাতা থেকে।

সংবাদ সংস্থা
ফ্লোরিডা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ২০:২৮
Share: Save:

বিধ্বংসী ঝড়ে ঘর-বাড়ি ভেঙে যায়। অনেক মানুষ গৃহহীনও হয়ে পড়েন। কিন্তু ঝড় যে কারও হারানো জিনিস ফিরিয়ে দিতে পারে, এমন কথা কস্মিন কালেও কেউ শুনেছেন কি?

এমনটাই ঘটেছে, ফ্লোরিডাবাসী অ্যাশলে গার্নারের সঙ্গে। হ্যারিকেন ‘আয়ান’ আসার আগের দিনই হারিয়ে গিয়েছিল অ্যাশলের বিয়ের আংটি। বিভিন্ন জায়গা তন্ন তন্ন করে খোঁজার পরে এক সময়ে হাল ছেড়েই দিয়েছিলেন অ্যাশলে এবং তাঁর স্বামী। তার উপর ‘আয়ান’ আসার সতর্কবার্তা তো ছিলই। ঝড়ের পর সব তছনছ হয়ে যাবে এ কথা ভেবেই হতাশা গ্রাস করছিল দম্পতিকে। ‘‘বিয়ের আংটিটা যে আর কোনও দিন পাওয়া যাবে না, এ কথা এক রকম মেনেই নিয়েছিলাম,’’ বলেছেন অ্যাশলে।

বাইরে ১৫০ কিলোমিটার বেগে বয়ে চলা ঝড়ের চেয়ে, দ্রুত বেগে সব লন্ডভন্ড করে দিচ্ছিল মনের ভিতর চলা ঝড়।

ঝড়ের তাণ্ডব থামার পর, বাড়ির আশপাশের অঞ্চল পরিষ্কার করতে গিয়েছিলেন অ্যাশলের স্বামী। কারণ বাড়ি সংলগ্ন এলাকা ভরে গিয়েছিল ঝড়ে উড়ে আসা গাছের পাতা, ভাঙা ডালপালায়। ঠিক সে সময়েই ঘটল এক অদ্ভুত ঘটনা। ভেঙে পড়া গাছের ডালপালা, গাছের গুঁড়ি সরাতেই অ্যাশলের স্বামীর চোখের পড়ে, স্ত্রীর হারিয়ে যাওয়া আংটি।

এমন ঘটনা প্রথমটায় বিশ্বাস করতে পারেননি দু’জনের কেউই। হতবাক প্রতিবেশিরাও। এমন ঝড়ের পরও যে ক্ষীণ হলেও আশার আলো থাকে, তার জন্য ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন গার্নার দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hurricane
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE