Advertisement
০৭ মে ২০২৪
Priyanka Chopra

মায়েরা ছুটি পেলে কেমন আনন্দ হয়? আমেরিকার রাস্তায় ভিডিয়ো করে দেখালেন প্রিয়ঙ্কা চোপড়া

লস অ্যাঞ্জেলেসের রাস্তা ধরে লম্বা সফরে বেরিয়েছেন তারকা দম্পতি প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাস।

লস অ্যাঞ্জেলেসের রাস্তা ধরে লম্বা সফরে বেরিয়েছেন নিক-প্রিয়াঙ্কা।

লস অ্যাঞ্জেলেসের রাস্তা ধরে লম্বা সফরে বেরিয়েছেন নিক-প্রিয়াঙ্কা। ছবি : ইনস্টাগ্রামের পাতা থেকে।

নিজস্ব সংবাদদাতা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ১২:৩৩
Share: Save:

মা-বাবা হওয়ার আনন্দ যেমন আছে, তেমন আছে দায়িত্বও। পুরনো বহু অভ্যাসেই ইতি টানতে হয়। সন্তানকে খাওয়ানো, তার দেখাশোনা করা, সমস্ত সুবিধা-অসুবিধার খেয়াল রাখতে রাখতেই সময় চলে যায়। এই সময় নিজেদের শখ-আহ্লাদের কথা ভাবার সময় পান না কেউই। তবু তার মধ্যে থেকেই নিজেদের জন্য সময় বার করে নিতে হয়। যেমন নিয়েছেন তারকা দম্পতি প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাস। রবিবার সকালে নেটমাধ্যমে নিজেদের একান্ত মুহূর্তের ছবি এবং ভিডিয়ো পোস্ট করে অনেকটা যেন তেমন বার্তাই দিতে চেয়েছেন প্রিয়ঙ্কা।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, লস অ্যাঞ্জেলেসের রাস্তা ধরে এই তারকা দম্পতি লম্বা সফরে বেরিয়েছেন। গাড়ি চালাচ্ছেন নিক। ব্যক্তিগত সেই মুহূর্তের কিছু ছবি এবং ভিডিয়ো পোস্ট করে প্রিয়ঙ্কা লিখেছেন ‘মা-বাবার ঘুরতে যাওয়ার দিন।’ একরঙা গাঢ় সবুজ টপে প্রিয়ঙ্কা এবং খয়েরি রঙা টি-শার্ট এবং চেক প্যান্টসে নিককেও মানিয়েছিল বেশ।

এই বছরই জানুয়ারি মাসের ১৫ তারিখ, সারোগ্যাসির মাধ্যমে, মা হয়েছেন প্রিয়ঙ্কা। খুব সম্প্রতি মেয়েকে নিয়ে ঘুরেও এসেছেন নিউ ইয়র্ক থেকে। বিভিন্ন সময়ে, মালতির ছবি দিয়ে ভরিয়ে রেখেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল। নিজের পাশাপাশি তাই খুদে মালতির অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। তবে মা-বাবারও ছুটি চাই। তেমনই কয়েক ঘণ্টার ছুটি পেয়ে ক্যামেরায় ধরে রাখলেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Nick Jonas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE