Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Fake Heart Attack

রেস্তরাঁয় ভরপেট খাওয়ার পর হার্ট অ্যাটাক, হাসপাতাল ছেড়ে কেন শ্রীঘরে ঠাঁই হল প্রৌঢ়ের?

এক-দু’বার নয়, বিভিন্ন সময়ে বিভিন্ন রেস্তরাঁয় মোট ২০ বার হৃদ্‌যন্ত্র স্তব্ধ হওয়ার নাটক করেন প্রৌঢ়। তবে এই বার রেস্তরাঁ কর্মীদের তৎপরতায় পুলিশ তাঁকে হাতেনাতে গ্রেফতার করে।

Man arrested after faking 20 heart attacks to avoid paying restaurant bills.

রেস্তরাঁর বিলের বহর দেখে প্রৌঢ় ভান করেন, যেন তাঁর হার্ট অ্যাটাক হয়েছে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মাদ্রিদ শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২৩ ১৭:৫১
Share: Save:

একের পর এক ভালমন্দ খেয়ে রেস্তরাঁর বিলের বহর বাড়িয়ে ফেলেছিলেন বছর ৫০-এর এক প্রৌঢ়। হুঁশ ফেরে বিলের অঙ্ক দেখে। যাতে সেই বিল মেটাতে না হয়, তার জন্য অভিনব ফন্দি আঁটেন তিনি। লিথুয়ানিয়ার বাসিন্দা ওই প্রৌঢ় ভান করেন, যেন তাঁর হার্ট অ্যাটাক হয়েছে। এক-দু’বার নয়, বিভিন্ন সময়ে বিভিন্ন রেস্তরাঁয় মোট ২০ বার হৃদ্‌যন্ত্র স্তব্ধ হওয়ার নাটক করেন তিনি। তবে, এই বার রেস্তরাঁ কর্মীদের তৎপরতায় পুলিশ তাঁকে হাতেনাতে গ্রেফতার করে।

স্পেনের সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, রাশিয়ার পর্যটকের পরিচয়ে তিনি রেস্তরাঁয় প্রবেশ করে এর আগেও বহু বার এমন কাণ্ড ঘটিয়েছেন। এ বার সেখানকার স্থানীয় এক রেস্তরাঁয় গিয়ে একের পর এক খাবারের পদ অর্ডার করতে থাকেন তিনি। সঙ্গে অগুন্তি হুইস্কির পেগ। ওই রেস্তরাঁর প্রায় সব রকম সামুদ্রিক খাবারের পদ চেখে দেখার পর বিল না দিয়ে সেখান থেকে বেরিয়ে যেতে চাইলে তাঁকে বাধা দেন কর্মীরা। তখন তিনি বুকে হাত দিয়ে আচমকাই মাটিতে বসে পড়েন। এমন হাবভাব করতে থাকেন, যেন তাঁর হার্ট অ্যাটাক হয়েছে।

এমন অবস্থায় সাধারণত অ্যাম্বুল্যান্স ডেকে তড়িঘড়ি ব্যবস্থা নেওয়ারই কথা। কিন্তু তা না করে রেস্তরাঁ কর্মীরা খবর দেন পুলিশে। ভবিষ্যতে এমন ঘটনার পুনরাবৃত্তি যাতে না ঘটে, তার জন্য ওই প্রৌঢ়ের ছবি তুলে বিভিন্ন জায়গায় তা ছড়িয়ে দেওয়া হয়। জানা যায়, ছোটখাটো চুরি, ছিনতাই ছাড়াও বিভিন্ন রেস্তরাঁয় ভরপেট খেয়ে বিল না মেটানোতে তিনি সিদ্ধহস্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fake Heart Attack Restaurant Bill Spain madrid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE