Advertisement
২৬ মে ২০২৪
Bizarre

দম্পতির অনুপস্থিতিতে বাড়িতে চলল অনুপ্রবেশকারীর উপদ্রব! স্নান সেরে রেখে গেলেন ‘উপহার’-ও

কেরিগান নারদি তাঁর স্বামীর সঙ্গে গিয়েছিলেন ডেটে। বাড়িতে ছিল তাঁদের এক পোষ্য। হঠাৎই তাঁদের বাড়িতে ঢুকে পড়লেন এক অনুপ্রবেশকারী। কী কাণ্ড ঘটল শেষমেশ?

অনুপ্রবেশকারীর ‘অমূল্য উপহার’ পেলেন দম্পতি।

অনুপ্রবেশকারীর ‘অমূল্য উপহার’ পেলেন দম্পতি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৪৪
Share: Save:

ডেটে গিয়ে বিপাকে পড়লেন দম্পতি। তাঁদের অনুপস্থিতিতে বাড়িতে অনুপ্রবেশকারীর আগমনে সুন্দর সন্ধ্যাটি নিমেষে বদলে গেল দুশ্চিন্তার মহলে। কেরিগান নারদি তাঁর স্বামীর সঙ্গে গিয়েছিলেন ডেটে। বাড়িতে ছিল তাঁদের এক পোষ্য। হঠাৎই তাঁদের বাড়িতে ঢুকে পড়লেন এক অনুপ্রবেশকারী। কেরিগানের বাড়িতে ছিল সিসিটিভি ক্যামেরা। বাড়িতে অচেনা ব্যক্তি ঢোকা মাত্রই তাঁদের ফোনে নোটিফিকেশন চলে যায়। প্রথমে ততটা গুরুত্ব না দিলেও পরে মোবাইলের ফুটেজ খুলে স্তম্ভিত হয়ে পড়েন দম্পতি। চুরির উদ্দেশ্যে নয়, অচেনা সেই ব্যক্তি তাঁদের বাড়িতে ঢুকেছিলেন কেবল স্নান সারবেন বলে।

শুনতে অবাক লাগলেও এমনই কাণ্ড ঘটেছে আমেরিকার টেনেসিতে। দম্পতি তাঁদের ফোনে দেখেন অচেনা সেই ব্যক্তি প্রথমে দম্পতির বাড়িতে ঢুকে সারা ঘর লন্ডভন্ড করেন। তার পরে স্নানঘরে গিয়ে স্নান সারেন তিনি। ওই ব্যক্তির কীর্তি দেখে থানায় ফোন করেন দম্পতি। পুলিশ দম্পতির বাড়িতে পৌঁছতেই দেখেন, তোয়ালে জড়িয়ে আয়েশ করে সোফায় বসে রয়েছেন সেই অনুপ্রবেশকারী। পুলিশ জানতে পারে সেই অনুপ্রবেশকারীর নাম স্যামুয়েল স্মিথ। পুলিশ তাঁকে গ্রেফতার করে তার বিরুদ্ধে মামলা শুরু করেছে ইতিমধ্যেই।

বা়ড়ি ঢুকেই ঘরের অবস্থা দেখে হতবাক দম্পতি। কেরিগান বলেন, ‘‘ঘরবাড়ির অবস্থা লন্ডভন্ড! স্নানাগারের পরিস্থিতি আরও খারাপ। যত্রতত্র মলমূত্র ছড়িয়ে রেখে আয়েশ করছিল সে। হয়তো সে ভেবেছিল আমাদের দারুণ উপহার দিয়ে যাবে। পুলিশ আমাদের প্রাথমিক তদন্তের পর জানায় স্যামুয়েলের মানসিক অবস্থা স্বাভাবিক নয়। তবে তাঁর এই কীর্তি সারা জীবন মনে থেকে যাবে আমাদের।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Viral News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE