Advertisement
১৭ মে ২০২৪
Viral

Viral: রেসিং গাড়ি করে দুধের ক্যান বয়ে নিয়ে যাচ্ছেন গোয়ালা!

ভাইরাল এক ভিডিয়োতে দেখা যাচ্ছে, জনৈক ব্যক্তি দুধের পাত্র নিয়ে যাচ্ছেন এমন একটি গাড়িতে, যা দেখতে অনেকটাই ফর্মুলা ওয়ানের রেসিং গাড়ির মতো।

এ বার দুধ সরবরাহ হবে আরও তাড়াতাড়ি

এ বার দুধ সরবরাহ হবে আরও তাড়াতাড়ি ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২২ ২১:৪৭
Share: Save:

‘তোমার দেখা নাই’ নিয়ে এত দিন কপাল চাপড়াতেন সঙ্গীতপ্রেমীরা। এ বার বোধ হয় ‘দুধওয়ালার গোঁফে মাছি’ বসারও উপায় রইল না। দুধওয়ালা যে আর সাইকেল কিংবা রিকশায় নয়, একেবারে জোর গতির গাড়িতে ঘুরছেন। মাছি বসার উপায় কোথায়! অন্তত সাম্প্রতিক এক ভিডিয়ো দেখে তেমনটাই মত নেটগরিকদের একাংশের।

সাইকেল করে আজও শহর ও শহরতলির বিস্তীর্ণ অঞ্চলে রোজ সকালে দুধ বিক্রি করতে দেখা যায় দুধ বিক্রেতাদের। কিন্তু এ বার মুম্বইয়ের রাস্তায় দেখা মিলল এমন এক ব্যক্তির, যাঁকে দেখে কার্যত বাকরুদ্ধ হয়ে গিয়েছেন নেটগরিকদের একাংশ। ভাইরাল এক ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই ব্যক্তি দুধের পাত্র নিয়ে যাচ্ছেন এমন একটি গাড়িতে, যা দেখতে অনেকটাই ফর্মুলা ওয়ানের রেসিং গাড়ির মতো।

‘রোডস অব মুম্বই’ নামক একটি টুইটার অ্যাকাউন্ট থেকে প্রকাশিত ভিডিয়োটি ইতিমধ্যেই দেখেছেন প্রায় ১২ লক্ষ মানুষ। ভিডিয়োতে দেখা যাচ্ছে এক ব্যক্তি মাথায় হেলমেট পরে তিন চাকার একটি গাড়ি চালাচ্ছেন। অবিকল রেসিং গাড়ির মতো দেখতে হলেও গাড়িতে রাখা রয়েছে একাধিক দুধের ক্যান। যিনি ভিডিয়োটি প্রকাশ করেছেন তিনি মজা করে লিখেছেন, ‘যখন কেউ ফর্মুলা ১ ড্রাইভার হতে চান অথচ বাড়ির লোকের চাপে দুধের ব্যবসায় নামতে হয়, তখন এই অবস্থাই হয়।’ রইল সেই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Racing Cars Milkman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE