Advertisement
১৮ জুন ২০২৪
Online Food

অনলাইনে আসা খাবারের সঙ্গে বিনামূল্যে এল ওষুধ! তবে আলাদা নয়, খাদ্যের সঙ্গেই মিলেমিশে একাকার

মুম্বইয়ের এক বাসিন্দা সমাজমাধ্যমে খাবারের বেশ কয়েকটি ছবি ভাগ করে নিয়ে বড়দিনে নামী রেস্তরাঁ থেকে খাবার আনানোর অভিজ্ঞতা জানালেন। খাবারের সঙ্গে বিনামূল্যে পেলেন ওষুধ! তবে তাতে রয়েছে টুইস্ট।

Man finds medicine in food ordered online from famous a Mumbai cafe.

খাবারের সঙ্গে ওষুধও পাঠাল রেস্তরাঁ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ২০:০১
Share: Save:

অনলাইনে অর্ডার করা খাবারের সঙ্গে বিনামূল্যে এল ওষুধও। ঘটনাটি ঘটেছে মুম্বইতে। মুম্বইয়ের বাসিন্দা উজ্জ্বল পুরী সমাজমাধ্যমে খাবারের বেশ কয়েকটি ছবি ভাগ করে বড়দিনে নামী রেস্তরাঁ থেকে খাবার আনানোর অভিজ্ঞতার কথা জানালেন। উজ্জ্বল লেখেন, ‘‘বড়দিনে কোলাবার লিওপোল্ড ক্যাফে থেকে খাবার আনিয়েছিলাম, খাবারের সঙ্গে পেয়েছি অর্ধ সেদ্ধ ওষুধ।’’ উজ্জ্বল এই পোস্টটি নির্দিষ্ট খাবার সরবরাহকারী অ্যাপটিকেও এক্সে ট্যাগ করেছেন।

উজ্জ্বলের পোস্ট দেখামাত্র সংস্থার তরফে তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়। তারা বিষয়টির তদন্ত করবেন বলেও আশ্বাস দিয়েছেন উজ্জ্বলকে। উজ্জ্বলের এই পোস্ট দেখে অনেক নেটাগরিকই নানা রকম মন্তব্য করেন। কেউ লিখেছেন, ‘‘লিওপোল্ড ক্যাফের খাবারের মান দিন দিন পড়ে যাচ্ছে।’’ আর এক জন মজা করে লিখেছেন, ‘‘এ আবার কেমন কথা! ওষুধ পাঠালই যখন সম্পূর্ণ রান্না করে পাঠাবে তো। আধ-সেদ্ধ ওষুধ পাঠাল কেন?’

অনেকেই অনলাইন খাবার সরবরাহকারী সংস্থার উদ্দেশে নানা রকম মন্তব্য করেছেন। খাবার সরবরাহকারী সংস্থা কোন কোন রেস্তরাঁকে নিজেদের আওতায় রাখবেন, সে বিষয়ে আরও বেশি সতর্ক হওয়া প্রয়োজন। নেটাগরিকদের মতে, এই গাফিলতির দায়ভার কেবল রেস্তররাঁর একার নয়, নির্দিষ্ট খাবার সরবরাহকারী সংস্থাকেও নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

medicine Online Food Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE