Advertisement
১৯ মে ২০২৪
Food Delivery App

বরাত ছিল মাংসের, এল শুধু হাড়! খিদে পাওয়ায় মাংস খেয়ে ফেলেছেন, জানালেন ‘ডেলিভারি বয়’

ড্যামিয়েন স্যান্ডারস নামের এক নেটাগরিক দাবি করলেন, অনলাইনে চিপ্‌স, চিকেন উইংস ও ঠান্ডা পানীয় অর্ডার দেন তিনি। তাঁর দাবি, ঠান্ডা পানীয় ঠিকঠাক এলেও চিপসের পাত্র ছিল ফাঁকা। আর চিকেন উইংসের জায়গায় পড়ে ছিল মুরগির হাড়!

মাংস অর্ডার দিয়ে প্রাপ্তি শুধু হাড়!

মাংস অর্ডার দিয়ে প্রাপ্তি শুধু হাড়! ছবি- সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২২ ১৪:১৬
Share: Save:

ইচ্ছা মতো রেস্তরাঁর খাবার এখন অনলাইনে অর্ডার করেন অনেকেই। রেস্তরাঁ বা খাবার সরবরাহ করতে আসা কর্মীর ভুলে সেই খাবার মাঝেমধ্যে এ দিক-ও দিক হয়ে যাওয়াও বিরল নয়। কিন্তু তাই বলে, মাংস অর্ডার দিয়ে প্রাপ্তি শুধু হাড়!

ড্যামিয়েন স্যান্ডারস নামের এক ব্যক্তি দাবি করলেন, এমনই ঘটনার সম্মুখীন হয়েছেন তিনি। গোটা ঘটনাটির ভিডিয়ো তুলে তিনি প্রকাশ করেছেন ইনস্টাগ্রামে।

ভিডিয়োতে ড্যামিয়েন জানিয়েছেন, তিনি মোট তিনটি খাবার অর্ডার দেন অনলাইনে। চিপ্‌স, চিকেন উইংস ও ঠান্ডা পানীয়। তাঁর দাবি, ঠান্ডা পানীয় ঠিকঠাক এলেও চিপসের পাত্র ছিল ফাঁকা। আর চিকেন উইংসের জায়গায় পড়ে ছিল মুরগির হাড়! সঙ্গে একটি হাতে লেখা চিঠিও ছিল খাবারের ব্যাগের ভিতর। খাবার সরবরাহ করতে আসা কর্মীর নামে লেখা সেই চিঠিতে লেখা ছিল, ‘আমাকে ক্ষমা করবেন, আমি আপনার খাবার খেয়ে ফেলেছি। খিদেয় পেট চোঁচোঁ করছিল। কিন্তু আমার কাছে এক কানাকড়িও নেই।’ শীঘ্রই তিনি চাকরি ছেড়ে দেবেন বলেও লিখেছেন চিঠিতে। খাবার খাওয়ানোর জন্য চিঠির শেষে ড্যামিয়েনকে আশীর্বাদও করেছেন তিনি।

ড্যামিয়েন গোটা বিষয়টিতে খুব রেগে গেলেও অনেকেই খাবার সরবরাহকারী ওই কর্মীর প্রতি সমবেদনা জানিয়েছেন। পেট চালানোর জন্য মানুষ কত পরিশ্রম করেন তা উল্লেখ করেছেন অনেকে। কারও অবশ্য বক্তব্য, অন্যের খাবার খেয়ে মোটেই ঠিক করেননি ওই ডেলিভারি বয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Food Delivery App Bizarre
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE