Advertisement
২০ এপ্রিল ২০২৪
Dangerous Video

ছেলেকে নিয়ে ছেলেখেলা! ‘প্রচারের নেশায়’ খুদেকে বিপদে ঠেলে ভিডিয়ো করে কটাক্ষের শিকার বাবা

সম্প্রতি সমাজমাধ্যমে বাবা-ছেলের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে ভালবাসা তো আছেই তবে ভয়ও আছে অনেকখানি। খুদেকে নিয়ে বাবার কেরামতি দেখে অভিভাবকরা বিস্মিত। ভালবাসার এ কী হাল!

৩২ সেকেন্ডের সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে খুদের বাবা তাকে আকাশে ছুড়ে দিয়েছেন।

৩২ সেকেন্ডের সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে খুদের বাবা তাকে আকাশে ছুড়ে দিয়েছেন। ছবি: টুইটার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১১:৫৯
Share: Save:

সন্তানের যত আবদার, যত দাবি, সবই বাবার কাছে। ছোট্টবেলায় বন্ধু হওয়ার আগে বাবাই হন ছেলেমেয়েদের খেলার সঙ্গী! মায়েরা যেখানে সন্তানদের সব সময় আগলে রাখেন, তখন বাবাই হন তাদের ‘পার্টনার ইন ক্রাইম’!

সম্প্রতি সমাজমাধ্যমে বাবা-ছেলের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে ভালবাসা তো আছেই তবে ভয়ও আছে অনেকখানি। খুদেকে নিয়ে বাবার কেরামতি দেখে অভিভাবকরা বিস্মিত। ভালবাসার এ কী হাল!

৩২ সেকেন্ডের সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে খুদের বাবা তাকে আকাশে ছুড়ে দিয়েছেন। না রাগের মাথায় নয়, ভালবাসার ছলেই। তবে এই ভালবাসা কি আদৌ শিশুর জন্য স্বাস্থ্যকর, প্রশ্ন তুলছেন নেটিজ়েনরা। আকাশে ছুড়েই সেই ব্যক্তি বাহুতে জড়িয়ে ধরলেন তাকে। খানিকটা স্বস্তি পেলেন নেটাগরিকরা। তবে তার পরের দৃশ্যগুলি দেখে তাঁদের হাড় হিম হয়ে যাওয়ার দশা।

ক্যামেরার সামনে হাসতে হাসতে বাবা তার একহাতের তালুতে খুদেকে নিয়ে ফের তুলে দিলেন হাওয়ায়। সেকেন্ডের মধ্যেই বাবার হাত ফস্কে পড়ে যাচ্ছিল খুদে সেই দৃশ্য যেন আরও ভয়ঙ্কর। তবে, না। বাবার কেরামতি তখনও বন্ধ হয়নি। খুদেকে উল্টো করে দোল খাওয়াতেও দেখা গেল বাবাকে। খুদেকে নিয়ে বাবার জাগলিং মোটেই ভাল চোখে দেখেননি নেটাগরিকরা। যদিও ভিডিয়োর শেষে বাবার বাহুতে সুস্থ-স্বাভাবিক দেখে ধড়ে প্রাণ ফিরে পেয়েছেন তাঁরা।

এক ক্ষুদ্ধ নেটাগরিক লিখেছেন, ‘‘এমন বাবার জেল হওয়া উচিত।’’ আর এক জন লিখেছেন, ‘‘ভিডিয়োর জন্য খুদের সঙ্গে এমন কেরামতি না করলেই নয়!’’ এক মহিলা লিখেছেন, ‘‘আমার বর এই কাজ করলে আমি তাঁকে কোনও দিন বাচ্চা ধরতেই দিতাম না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE