Advertisement
২০ জুলাই ২০২৪
Hearing Disability After Kissing

প্রেমিকাকে চুমু খেতে গিয়ে বিপদ, চিড় ধরল কানের পর্দায়, রাতারাতি হাসপাতালে ছুটলেন তরুণ

প্রেমিকাকে চুমু খাওয়ার সময় কানে তীব্র যন্ত্রণা হতে শুরু করে তরুণের। সহ্য করতে না পেরে রাতারাতি হাসপাতালে ছুটে যান তিনি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৩ ১১:১৪
Share: Save:

প্রেমিকার সঙ্গে কিছুটা সময় কাটাবেন বলে লেকের ধারে গিয়েছিলেন তরুণ। অন্তরঙ্গ মুহূর্তও তৈরি হয় দু’জনের মধ্যে। প্রেমিকার ঠোঁটে চুমুও এঁকে দেন তরুণ। কিন্তু ‘আদর’ করতে গিয়ে যে বিপদ ধেয়ে আসবে তা বুঝতে পারেননি তরুণ। প্রেমিকাকে চুমু খাওয়ার সময় কানে তীব্র যন্ত্রণা হতে শুরু করে তাঁর। সহ্য করতে না পেরে রাতারাতি হাসপাতালে ছুটে যান তিনি। চিকিৎসকের কাছে গিয়ে জানতে পারেন, বহু ক্ষণ ধরে চুমু খাওয়ার কারণে কানের পর্দা ফেটে গিয়েছে তাঁর। মঙ্গলবার এই ঘটনাটি চিনের পূর্ব জেজিয়াং প্রদেশের ওয়েস্ট লেক এলাকায় ঘটে।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, প্রেমিকাকে দশ মিনিট ধরে চুমু খাচ্ছিলেন ওই তরুণ। সেই সময় কানে অসহ্য যন্ত্রণা শুরু হলে সঙ্গে সঙ্গে নিকটবর্তী হাসপাতালে ছুটে যান তরুণ। চিকিৎসক পরীক্ষা করে জানান, চুমু খাওয়ার সময় সঙ্গীর ঠোঁটের সঙ্গে তরুণের ঠোঁট আষ্টেপৃষ্ঠে জড়িয়ে থাকার ফলে শ্বাস নিতে সমস্যা হয়। ঠিক মতো শ্বাস নিতে না পারার কারণে কানের পর্দায় চাপ সৃষ্টি হয় এবং কানের পর্দায় চিড় ধরে যায় তরুণের। চিকিৎসকের দাবি, টানা দু’মাস ওষুধ খেলে তরুণ আবার সুস্থ হয়ে উঠবেন।

এই ধরনের ঘটনা প্রথম নয়, এর আগেও চুমু খেতে গিয়ে কানের পর্দা ক্ষতিগ্রস্ত হয়েছিল এক তরুণীর। ২০ বছরের সেই তরুণীও ছিলেন চিনের বাসিন্দা। ২০০৮ সালে প্রেমিককে চুমু খেতে গিয়ে কানের পর্দা ফেটে যায় তরুণীর। স্থানীয় সংবাদমাধ্যমের দাবি, এর ফলে আংশিক বধিরও হয়ে যান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relationship Love Relationship Couple China
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE