Advertisement
২৫ এপ্রিল ২০২৪
South Indian Film

Suicide: দক্ষিণী ভূতের ছবি দেখে অনুপ্রাণিত! ২০ লিটার পেট্রল ঢেলে গায়ে আগুন দিয়ে প্রাণ গেল তরুণের

বারংবার ‘অরুন্ধতী’ ছবিটি দেখতেন রেণুকা প্রসাদ নামের এক যুবক। সেই ছবি থেকে অনুপ্রাণিত হয়েই গায়ে আগুন দেন তিনি, দাবি পরিবারের।

৬০ শতাংশ দগ্ধ হয়ে মৃত্যু যুবকের

৬০ শতাংশ দগ্ধ হয়ে মৃত্যু যুবকের ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২২ ১২:২৮
Share: Save:

তেলুগু ছবি ‘অরুন্ধতী’ দেখে অনুপ্রাণিত হয়ে গায়ে আগুন দিলেন বছর ২৩-এর এক যুবক। দ্রুত হাসপাতালে নিয়ে গেলেও প্রাণে বাঁচানো যায়নি রেণুকা প্রসাদ নামক ওই তরুণকে। কর্নাটকের টুমাকুরু জেলার ঘটনা। বাড়ির লোকের দাবি, ‘মুক্তি’ পেতেই গায়ে আগুন দিয়েছেন ওই তরুণ।

টুমাকুরুর মধুগিরি অঞ্চলের গিদ্দইআনাপাল্য গ্রামে বাড়ি ওই তরুণের। গ্রামের স্কুলে ভাল ফল করায় রেণুকাকে টুমাকুরুতে পড়তে পাঠান তাঁর বাড়ির লোক কিন্তু প্রথম বছরের পরীক্ষায় পাশ করতে পারেননি তিনি। ফেল করার পর বাড়ি ফিরে আসেন তিনি। বাড়ির লোকের দাবি, ছবি দেখার মারাত্মক নেশা ছিল রেণুকার। দক্ষিণী তারকা অনুষ্কা শেট্টি অভিনীত ‘অরুন্ধতী’ ছবিটি নাকি দুই ডজনের বেশি বার দেখেন তিনি। এর আগে তিনি নিজে নিজেই ওই ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করতেন বলেও জানা গিয়েছে পরিবার সূত্রে।

ওই ছবিতে দেখা গিয়েছে একটি চরিত্র আত্মহত্যা করেন, তার পর পুনর্জন্ম লাভ করে শত্রুদের উপর প্রতিশোধ নেন। সেই কাহিনি থেকে অনুপ্রাণিত হয়েই ওই যুবক ২০ লিটার পেট্রল ঢেলে আত্মহত্যা করেছেন বলে আশঙ্কা। এমনকি, গায়ে আগুন লাগানোর সময় রেণুকা তাঁর বাবাকেও একই কাজ করার পরামর্শ দেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। গোটা ঘটনায় এফআইআর দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। কোথা থেকে ওই যুবক ২০ লিটার পেট্রল পেলেন খতিয়ে দেখা হচ্ছে তা-ও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

South Indian Film Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE