Advertisement
০২ মে ২০২৪
Mimi Chakraborty

রঙিন মরসুমে কালো পোশাক, বসন্তের সাজে নতুন মাত্রা আনলেন মিমি 

রঙিন আবহের সঙ্গে সামঞ্জস্য রেখে সাজতেও ভাল লাগে। প্রকৃতির সঙ্গে মিশে যায় যেন সাজ। তবে এ বসন্তে আলাদা হয়ে উঠতে একটু অন্য ভাবেও সাজিয়ে তোলা যায় নিজেকে।

মিমি চক্রবর্তী। 

মিমি চক্রবর্তী। 

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২১ ১৭:৩২
Share: Save:


বসন্ত রঙিন তো হবেই। যেমন চারপাশে সকলের হয়। লাল-হলুদ রঙে ভরে ঝলমল করে নানা দিক। সে রঙিন আবহের সঙ্গে সামঞ্জস্য রেখে সাজতেও ভাল লাগে। প্রকৃতির সঙ্গে মিশে যায় যেন সাজ। তবে এ বসন্তে আলাদা হয়ে উঠতে একটু অন্য ভাবেও সাজিয়ে তোলা যায় নিজেকে। ঠিক যেমনটা করলেন মিমি চক্রবর্তী।

কালো জামার সাজে ইনস্টাগ্রামে দেখা দিলেন নায়িকা। বাদামি ঘেঁষা চুলের ঢাল ছড়িয়ে পড়েছে তাঁর কালো শিফনের পোশাকের উপরে। বলছে, বসন্ত যেমন রঙেই মাতুক, মিমি আলাদা। তিনি মিশে যান না চারপাশের সঙ্গে। জানেন রঙের ভিড়ে কী ভাবে নজর ঘুরবে তাঁর দিকে।
মিমিকে সব সময়েই দেখা যায় সাদা-কালোর দিকে বেশি ঝুঁকতে। আগেও যখন বাসন্তী শাড়িতে সাজছিল চারপাশ, তাঁকে দেখা গিয়েছে সাদা হট প্যান্টে। তবে এ বারের ফ্যাশন বিবৃতি যেন আরও অন্য রকম। রঙিন হওয়ার মরসুমে এক নতুন ভাবনা জোগাল!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actress Fashion Tips Mimi Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE