Advertisement
০৪ মে ২০২৪
Topless Model

নেই অন্তর্বাস, স্পষ্ট সুডৌল স্তন, আড়াল শুধু বই! এ বার উরফিকে টেক্কা দিলেন কে?

আমেরিকার লস অ্যাঞ্জেলেসের মডেল জুলিয়া লিন স্যানডোভাল কিন্তু উরফি জাভেদকে টেক্কা দিতেই পারেন। খোলামেলা পোশাকে তাঁকে দেখে মুগ্ধ অনুরাগীরা।

Model ditches bra to enjoy topless outdoor reading session and doesn\\\\\\\'t care who sees

উরফির নতুন প্রতিদ্বন্দ্বী! ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৫:১৯
Share: Save:

ভারতে এখন পোশাক নিয়ে চর্চা হলেই সবার আগে যে নামটি উঠে আসে তা হল উরফি জাভেদ। খোলামেলা জামাকাপড় পরে তিনি যে আত্মবিশ্বাসের সঙ্গে পাপারাৎজ়ির সামনে আসেন, তার প্রশ‌ংসা করেন অনেকেই। আমেরিকার লস অ্যাঞ্জেলেসের মডেল জুলিয়া লিন স্যানডোভাল কিন্তু উরফি জাভেদকে টেক্কা দিতেই পারেন।

গরমের ছুটি কাটানোর জন্য এক অভিনব ভাবনা নিয়েছেন জুলিয়া। তিনি ঠিক করে নিয়েছেন, সারা ছুটিতে তিনি কোনও অন্তর্বাসই পরবেন না। ছুটি কাটাতে গিয়ে বিনা অন্তর্বাসের ছবি সমাজমাধ্যমে দিয়েছেন তিনি। সেখানে দেখা গিয়েছে, গোলাপি জামা পরে রোদের মধ্যে বই পড়তে ব্যস্ত তিনি। তবে তার গায়ে নেই কোনও অন্তর্বাস। চুল দিয়ে ঢেকেছেন বক্ষযুগল। সবুজ ঘাসে আরাম করে বসে আছেন জুলিয়া, লোকজন দেখছেন তাঁকে— সে বিষয় বিন্দুমাত্র নজর নেই তাঁর। দেহের নিম্নভাগ ঢাকা কেবল বই দিয়ে।

জুলিয়ার এই ছবি ভাইরাল হওয়ার পর ব্যাপক চর্চা শুরু হয়েছে সমাজমাধ্যমে। কেউ লিখেছেন, ‘‘আমাকে একটা গল্প পড়ে শোনাবেন?’’ কেউ আবার লিখেছেন, ‘‘কোথায় ছুটি কাটাচ্ছেন একটু বলবেন?’’

কী ভাবে গরমকেও টেক্কা দেওয়া যায়, জুলিয়ার কয়েকটি ছবিই তার প্রমাণ। এই ছবি ছড়িয়ে পড়তেই অনেকে উরফির সঙ্গে জুলিয়ার তুলনা করেছেন। জুলিয়া না কি উরফি, এই গরমে কে বেশি উষ্ণতা ছড়াচ্ছেন, সেই নিয়ে চলছে ব্যাপক চর্চা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

model Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE