Advertisement
০৩ মে ২০২৪
Lottery Winner

মেয়ের ক্যানসারের চিকিৎসায় খুইয়েছিলেন সর্বস্ব! লটারির টিকিট কেটে রাতারাতি কোটিপতি হলেন মা

ফ্লোরিডাবাসী জেরাল্ডিন গিম্বলেট জানতে পারলেন তাঁর মেয়ের ক্যনসার হয়েছে। তখন তিনি তাঁর সারা জীবনের পুঁজি লাগিয়ে দেন মেয়ের চিকিৎসার কাজে। তবে এখন কোটিপতি তিনি।

Mom who spent life savings to pay for daughter\\\\\\\'s cancer treatment wins lottery

লটারিতে কত টাকা জিতলেন ক্যানসারজয়ীর মা? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ফ্লোরিডা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৩:১৭
Share: Save:

ক্যানসার নামটা শুনলেই যেন আঁতকে ওঠে মন। পরিবারের কেউ এই রোগে আক্রান্ত হলে আক্ষেপের শেষ থাকে না। বাড়ির লোককে সুস্থ করে তোলার চেষ্টায় কোনও রকম ত্রুটি রাখতে চাননা কেউই। যখন ফ্লোরিডাবাসী জেরাল্ডিন ​​গিম্বলেট জানতে পারলেন তাঁর মেয়ের ক্যানসার হয়েছে, তখন তিনি তাঁর সারা জীবনের পুঁজি লাগিয়ে দেন মেয়ের চিকিৎসার কাজে।

মেয়ের ক্যানসারের চিকিৎসার যখন একেবারে শেষ পর্যায়, তখন জেরাল্ডিন লেকল্যান্ডের একটি দোকানে লটারির টিকিট বিক্রি হতে দেখে ঠিক করেন লটারির টিকিট কিনবেন বলে। সাহস করে ২ লক্ষ ডলার (প্রায় ১৬ কোটি টাকা) পুরস্কারের টিকিট কাটার জন্য এগিয়ে এলে জেরাল্ডিন জানতে পারেন, টিকিট শেষ হয়ে গিয়েছে। হতাশ জেরাল্ডিন টিকিটবিক্রেতাকে অনুরোধ করেন, টিকিট আছে কি না তা আর এক বার ভাল করে যাচাই করে নিতে। শেষমেশ একটি মাত্র টিকি‌ট খুঁজে পান সেই টিকিটবিক্রেতা।

Mom who spent life savings to pay for daughter's cancer treatment wins lottery

কর দিয়ে মহিলা হাতে পেলেন প্রায় সাড়ে ১৩ কোটি টাকা। ছবি: সংগৃহীত।

সেই টিকিটেই লটারি জিতলেন জেরাল্ডিন। মেয়ে ও নাতনির সঙ্গে সেই পুরস্কারের অর্থ নিতে ফ্লোরিডার রাজ্য লটারির অফিসে গেলেন জেরাল্ডিন। কর দিয়ে মহিলা হাতে পেলেন প্রায় সাড়ে ১৩ কোটি টাকা। মেয়েও এখন সুস্থ, আর চিকিৎসার টাকাও ফেরত পেয়ে বেজায় খুশি জেরাল্ডিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

lottery Cancer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE