Advertisement
০২ মে ২০২৪
Viral Video

ভক্তের হাত থেকে আইফোন ছিনিয়ে নিয়েছিল বৃন্দাবনের বাঁদর, কী ভাবে ফিরিয়ে দিল? দেখুন ভিডিয়োতে

দামি ফোন ছিনিয়ে নেওয়ার থেকেও মজার হল সেই ফোন ফিরিয়ে দেওয়ার দৃশ্য। তা-ই ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

Monkey Steals iPhone from a man at Vrindavan Temple, Returns in exchange of frooti.

বৃন্দাবনে বাঁদরামি! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ১৮:৫১
Share: Save:

মন্দির চত্বরে ভক্তের অভাব হয় না। তা সে মানুষই হোক বা মানুষের পূর্বসূরি! মন্দিরের উঁচু পাঁচিল, পথ, আশপাশের গাছগাছালিতে চলে বাঁদরের রাজত্ব। সারা দিন এ গাছ থেকে সে গাছ লাফালাফি করছে। আর সুযোগ পেলেই ভক্তদের হাত থেকে খাবার, প্রসাদ ছিনিয়ে নিচ্ছে। আর কিছু না পেলে ভক্তদের চোখ থেকে চশমা, মাথা থেকে টুপিও খুলে নেওয়ার নজিরও কম নেই। কিন্তু ভক্তের হাত থেকে আইফোন ছিনিয়ে নেওয়ার ঘটনা বোধ হয় আগে কখনও ঘটেনি উত্তরপ্রদেশের মথুরা জেলার বৃন্দাবনে। তবে এত দামি ফোন ছিনিয়ে নেওয়ার থেকেও মজার হল সেই ফোন ফিরিয়ে দেওয়ার দৃশ্য। তা-ই ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, বাঁদরের হাতে থাকা সেই আইফোন ফিরে পেতে নানা রকম প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন ওই ব্যক্তি। নানা রকম ফন্দিফিকির করেও বাঁদরের হাত থেকে আইফোন আদায় করা যাচ্ছিল না কোনও মতে। সব শেষে স্থানীয় দোকান থেকে ঠান্ডা নরম পানীয় কিনে, তার উদ্দেশে ছুড়ে দেন ওই ভক্ত। সেই প্রলোভনে হাত দিতেই কার্যসিদ্ধি হল। ঠান্ডা পানীয়ের প্যাকেট ধরতে গিয়েই হাত থেকে আইফোনটি ফেলে দেয় বাঁদর। আর গোটা ঘটনাই নিজের ফোনে ভিডিয়ো করতে থাকেন মন্দির চত্বরে থাকা অন্য এক ব্যক্তি। নিজের সমাজমাধ্যমে সেই ভিডিয়ো পোস্ট করা মাত্রই উড়ে আসতে শুরু করে মন্তব্যের বন্যা। বেশির ভাগ সমাজমাধ্যম ব্যবহারকারীই ওই ঘটনা দেখে নিজেদের স্মৃতি রোমন্থন করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

monkey Viral Video Vrindavan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE