Advertisement
০৪ মে ২০২৪
Radio Jockey

মাঝপথে থেমে গেল গান, অনুষ্ঠানের মাঝেই হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু রেডিয়ো জকির

বেতার অনুষ্ঠানের মাঝপথেই থেমে যায় সঙ্গীত। কিছু ক্ষণ পর গান ফের চালু হয়ে গেলেও ফিরলেন না শোয়ের সঞ্চালক টিম গঘ। অনুষ্ঠান চলাকালীনই হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল তাঁর।

অনুষ্ঠান চলাকালীনই হৃদ্‌রোগে আক্রান্ত হন টিম।

অনুষ্ঠান চলাকালীনই হৃদ্‌রোগে আক্রান্ত হন টিম। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১৮:১৩
Share: Save:

প্রতি দিনের মতো এফএম চ্যানেলে সকালের ‘ব্রেকফাস্ট শো’ সঞ্চালনা করছিলেন। সহস্য গলায় কথা বলছিলেন, বাজিয়ে শোনাচ্ছিলেন গান। কিন্তু মাঝপথেই থেমে যায় সেই সঙ্গীত। কিছু ক্ষণ পর গান ফের চালু হয়ে গেলেও ফিরলেন না শোয়ের সঞ্চালক টিম গঘ। অনুষ্ঠান চলাকালীনই হৃদ্‌রোগে আক্রান্ত হন টিম। অনুরাগীদের জন্য গান বাজাতে বাজাতেই মৃত্যু হল ব্রিটেনের সাফ্লকের বাসিন্দা রেডিয়ো জকির।

৫৫ বছর বয়সি টিম ‘জেন এক্স রেডিয়ো’ বলে একটি এফএম চ্যানেলের হয়ে কাজ করতেন। চ্যানেলের এক কর্তা জানান, আশির দশক থেকে রেডিয়োর সঙ্গে যুক্ত টিম। বছর খানেক আগে অবসর নেন কাজ থেকে। কিন্তু কিছু দিন আগেই ‘জেন এক্স রেডিয়ো’-র জন্যই অবসর ভেঙে ফিরে আসেন তিনি। চ্যানেলটি সূচনালগ্ন থেকেই তাঁদের সঙ্গে কাজ করছিলেন টিম। এতই কাজপাগল ছিলেন যে, নিজের বাড়িতেই একটি স্টুডিয়োও বানিয়ে নেন তিনি। মৃত্যুর সময় সেখানে বসেই কাজ করছিলেন তিনি। জানান ওই কর্তা।

ঘটনার সময় কী হয়েছিল তা বোঝা সম্ভব ছিল না শ্রোতা ও ভক্তদের পক্ষে। কিন্তু সঞ্চালকের মৃত্যুর খবর সামনে আসতেই নেমেছে সমবেদনার ঢল। বিবিসি, ভার্জিন রেডিয়োর মতো একাধিক বেতার সংস্থার কর্মীরা সমবেদনা জানিয়েছেন বর্ষীয়ান সঞ্চালকের মৃত্যুতে। সঞ্চালকের পরিজনেরা ভক্তদের উদ্দেশে একটি বার্তায় জানিয়েছেন, বেতার অনুষ্ঠান সঞ্চালনা করাই সবচেয়ে প্রিয় কাজ ছিল তাঁর। নিজের প্রিয় কাজ করতে করতেই না ফেরার দেশে চলে গিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Radio Jockey music dies
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE