Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Singhania's Divorce Settlement

ডায়াবেটিক জেনেও জোর করে আমায় উপোস করাত, অজ্ঞান হয়ে গেলেও পরোয়া করেনি গৌতম, অভিযোগ নওয়াজ়ের

এক সাক্ষাৎকারে নওয়াজ় জানিয়েছেন, গৌতম নাকি তাঁকে কোনও রকম খাবার ও জল ছাড়াই তিরুপতিতে ট্রেক করতে বাধ্য করেন।

Nawaz Modi claims that Gautam Singhania forced her to trek to the Tirupati temple without food and water.

গৌতমের বিরুদ্ধে ফের বিষ্ফোরক নওয়াজ়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২৩ ১২:৪৩
Share: Save:

রেমন্ড কর্তা গৌতম সিঙ্ঘানিয়া ও তাঁর স্ত্রী নওয়াজ় মোদীর বিবাহবিচ্ছেদের খবর ছড়িয়ে পড়তেই তাঁদের সম্পর্কের তিক্ততা নিয়ে মুখ খুলেছেন নওয়াজ়। গৌতমের বিরুদ্ধে একের পর এক বিষ্ফোরক অভিযোগ আনছেন নওয়াজ়।

ইতিমধ্যেই বিচ্ছেদ সংক্রান্ত ক্ষতিপূরণ বাবদ রেমন্ড কর্তার সম্পত্তির প্রায় মোট ৭৫ শতাংশ দাবি করেন নওয়াজ়। সম্প্রতি এক সাক্ষাৎকারে নওয়াজ় জানিয়েছেন, গৌতম নাকি তাঁকে কোনও রকম খাবার ও জল ছাড়াই তিরুপতিতে ট্রেক করতে বাধ্য করেন। নওয়াজ় বলেন, ‘‘ভেঙ্কটেশ্বরে ধনদেবতা, তাই গৌতম ওঁর বড় ভক্ত। গৌতম আমায় বলেছিল বিয়ের পর আমায় তিরুপতিতে যেতে হবে। আমার উচ্চ রক্তচাপ ও ডায়াবিটিসের সমস্যা আছে ও ভাল করেই জানত। তবুও কোনও জল ও খাবার ছাড়াই ওই পাহাড়ি পথে ট্রেক করতে ও আমায় বাধ্য করে। যাত্রাপথে দু’ থেকে তিন বার আমি অজ্ঞানও হয়ে যাই। তা দেখেও গৌতম কোনও পরোয়া করেনি। ধনদেবতা ছাড়া ও আর কোনও দেবতার পুজো করত না।’’

সম্প্রতি এক সাক্ষাৎকারে নওয়াজ় জানিয়েছেন, গৌতম নাকি তাঁর উপর শারীরিক নির্যাতন করতেন। তাঁদের মেয়েও গৌতমের হাত থেকে নিস্তার পায়নি। এক দিন পরিস্থিতি এমন পর্যায় পৌঁছে যায় যে, নীতা ও অনন্ত অম্বানীকে পুলিশ ডেকে নওয়াজ়কে উদ্ধার করতে হয়।

পারিবারিক বিবাদের মাঝে মুখ খুলেছেন গৌতমের বাবা প্রাক্তন রেমন্ড কর্তা বিজয়পত সিঙ্ঘানিয়াও। ছেলের হাতে ব্যবসার সব দায়িত্ব তুলে দিয়ে যে তিনি কত বড় ভুল করেছেন, সে বিষয় আক্ষেপ প্রকাশ করেছেন বিজয়পত। সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘‘আমি আমার ছেলের পাশে নেই, বৌমার পাশে আছি। অভিভাবকদের তাঁদের সন্তানদের সব কিছু দেওয়ার আগে ভাল করে ভেবে নেওয়া উচিত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE