Advertisement
০৬ মে ২০২৪
Fake Shaadi

কলেজে ঘটা করে হল বিয়ের আয়োজন! বর-কনে থেকে অতিথি, সবাই নকল, ক্ষোভের মুখে ছাত্রছাত্রীরা

লাহোর একটি কলেজে ছাত্রছাত্রীদের তরফে আয়োজন করা হল বিয়ের অনুষ্ঠান। কলেজ ফেস্টকে আকর্ষণীয় করে তুলতেই কি এমন বিয়ের আয়োজন?

এই বিয়েতে ছিল পাত্র-পাত্রী, ছিল উদ্‌যাপনের ঘটা।

এই বিয়েতে ছিল পাত্র-পাত্রী, ছিল উদ্‌যাপনের ঘটা। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
লাহোর শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৯:৪৪
Share: Save:

বিয়ে নামক প্রতিষ্ঠানে অনেকেই বিশ্বাস করেন না। তবে বিয়ে ঘিরে উদ্‌যাপন করতে ক্ষতি কোথায়? বিয়ে মানেই কেবল দুই মনের মিলন নয়, এর সঙ্গে জড়িয়ে রয়েছে অনেক হইহুল্লোড়! সম্প্রতি পাকিস্তানের এক বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের পক্ষ থেকে আয়োজন করা হল নকল বিয়ের অনুষ্ঠান। সেই বিয়ে ঘিরে চর্চা শুরু হয়েছে নেটপাড়ায়।

ভাবছেন তো, বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা ছেড়ে বিয়ের আয়োজন করা হচ্ছে কবে থেকে? লাহোর ইউনিভার্সিটি অফ ম্যানেজমেন্টের ছাত্রছাত্রীদের তরফে আয়োজন করা হল বিয়ের অনুষ্ঠান। কলেজ ফেস্টকে আকর্ষণীয় করে তুলতেই এমন বিয়ের আয়োজন। এই বিয়েতে ছিল পাত্র-পাত্রী, ছিল উদ্‌যাপনের ঘটা। ছিল না কেবল পরিবারের লোকজনের আনাগোনা, নিয়মবিধির বাহুল্য এমনকি সম্পর্কের বাঁধনে আটকে পড়ার আশঙ্কাও ছিল না সেখানে। বিয়ের অনুষ্ঠানে পাত্র-পাত্রী থেকে অতিথি সকলেই নকল, তবে ভিডিয়ো দেখে তা বোঝার উপায় নেই। সকলেই বিয়ের মতো পোশাক পরেছেন। নকল বর-বৌয়ের পরনে একেবারে জমকালো পোশাক। লর্ড আয়ান নামে এক টুইটার ব্যবহারকারী সমাজমাধ্যমে এই অনুষ্ঠানের ভিডিয়ো শেয়ার করেছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে বর-কনেকে ঘিরে চলছে কেবল নাচগান আর হইহুল্লোড়।

সমাজমাধ্যমে এই ভিডিয়ো ছড়িয়ে পড়ার পর শুরু হয়েছে জোর চর্চা। একদল নেটাগরিক লিখেছেন, বিয়ে নিয়ে এ রকম ছেলেখেলার কোনও অর্থ হয় না। এক জন লিখেছেন, ‘‘এখন মজা পাওয়ার জন্য বিয়ের ভান করছে লোকজন, এই দিনই দেখার বাকি ছিল। তরুণ প্রজন্মের কাছে এটা আশা করা যায় না।’’ একদল আবার এই ভিডিয়োটি বেশ উপভোগ করেছে। ‘‘আমাদের কলেজেও এমন উদ্যোগ শুরু হওয়া উচিত। বেশ মজাদার ব্যাপরাটা,’’ লিখেছেন আর এক জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE