Advertisement
১৮ জুলাই ২০২৪
Bizzare

Bizarre Incident: নিজেই পুলিশ ডাকলেন! জন্মদিনে কেন ‘গ্রেফতার’ হলেন ১০০ বছরের বৃদ্ধা

১০০ বছরের জন্মদিনটা অন্য রকম ভাবে পালন করতে চেয়ে পুলিশ ডাকলেন বৃদ্ধা। হলেন গ্রেফতারও।

শখপূরণের জন্য জিন বেছে নিয়েছিলেন জন্মদিনটিকেই।

শখপূরণের জন্য জিন বেছে নিয়েছিলেন জন্মদিনটিকেই। ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
সিডনি, অস্ট্রেলিয়া শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ১৪:২৬
Share: Save:

জন্মদিন নিয়ে অনেকেরই নিত্যনতুন পরিকল্পনা থাকে। কেউ এই বিশেষ দিনে বেড়াতে যেতে চান। অনেকে আবার বন্ধু-বান্ধবের সঙ্গে সময় কাটান। কিন্তু জন্মদিনে হাতকড়া পরতে চান, এমন ইচ্ছাও যে হতে পারে, তেমন উদাহরণ সত্যিই বিরল।

অস্ট্রেলিয়ার বাসিন্দা জিন বিকেন্টন। পা রেখেছেন ১০০ বছরে। শতবর্ষের জন্মদিনের উদ্‌যাপনটা একটু নাটকীয় করে তুলতে চেয়েছিলেন তিনি। জিনের বহু দিনের শখ, তিনি জীবনে এক বার পুলিশের হাতে গ্রেফতার হবেন। শখপূরণের জন্য তিনি বেছে নিয়েছিলেন জন্মদিনটিকেই। স্থানীয় একটি পার্কে জন্মদিন উপলক্ষে পার্টির আয়োজন করেছিলেন। পরিকল্পনা এমন করে সাজানো হয়, অনুষ্ঠান চলাকালীন সাইরেন বাজিয়ে উপস্থিত হবে পুলিশ। এবং জন্মদিনের অনুষ্ঠান করতে বাধা দেবে। তার পর জিনকে হাতকড়া পরিয়ে গ্রেফতার করবে। সেই মতো পুলিশের সঙ্গে আগে থেকে কথা বলে রেখেছিলেন জিন।

পরিকল্পনামাফিক নির্দিষ্ট সময়ে জন্মদিনের অনুষ্ঠান শুরু হয়। যথা সময়ে শোনা যায় পুলিশের সাইরেন। জিন মনে মনে তৈরি ছিলেন। পুলিশ এসে হাতকড়া পরিয়ে গ্রেফতার করে ‘বার্থডে গার্ল’কে। নাটকীয় গ্রেফতারির পর হুইলচেয়ারে বসে পুলিশকর্মীদের সঙ্গে ছবিও তোলেন জেন। নেটমাধ্যমে জিনের এমন আজব শখের কাহিনি ও ছবি প্রকাশ পেতেই ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। জিনকে ১০০ বছরের জন্মদিনে শুভেচ্ছাও জানিয়েছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizzare Birthday arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE