Advertisement
০৭ মে ২০২৪
Bizarre

‘দুই যমজ ভাইয়ের পুরুষাঙ্গও এক রকম, বুঝতে না পেরেই সঙ্গম করে ফেলেছি’, অকপট তরুণী

অস্ট্রেলিয়ার বাসিন্দা অ্যাঞ্জেলা বলেন, অনলাইনে এক জনের সঙ্গে আলাপ হয় তাঁর। কয়েক দিনের মধ্যেই তাঁরা দেখা করেন। আর প্রথম দেখার দিনেই ঘটল বিপত্তি! ঠিক কী হয়েছিল তাঁর সঙ্গে?

Porn star accidentally got physical with identical twins and shares her experience

৩৪ বছর বয়সি অ্যাঞ্জেলা জানান, প্রথম দেখাতেই সেই ছেলেটিকে মনে ধরে তাঁর। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ক্যানবেরা, অস্ট্রেলিয়া শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৮:০১
Share: Save:

ভুলবশত যমজ ভাইয়ের দু’জনের সঙ্গেই সঙ্গম করেন পর্ন তারকা। সম্প্রতি একটি পডকাস্টে এসে নিজেই নিজের কীর্তির কথা সকলকে জানালেন অস্ট্রেলিয়ার বাসিন্দা অ্যাঞ্জেলা। তিনি বলেন, ‘‘অনলাইনে এক জনের সঙ্গে আলাপ হয়। কয়েক দিনের মধ্যেই আমরা দেখা করি। আর প্রথম দিনেই ঘটে বিপত্তি।’’

৩৪ বছর বয়সি অ্যাঞ্জেলা জানান, প্রথম দেখাতেই সেই ছেলেটিকে মনে ধরে তাঁর। ঘনিষ্ঠতা হয়। হোটেলের ঘরে তাঁদের সঙ্গমও হয়। পর্ন তারকা জানান, সেই সঙ্গম তিনি দারুণ উপভোগ করেন। প্রায় ছ’ঘণ্টা তাঁরা একসঙ্গে ছিলেন, সেই সময় তাঁদের একাধিক বার যৌনমিলনও হয়। তাঁর পর হোটেলের ঘর ছেড়ে চলে যান ছেলেটি। কিছু ক্ষণ পর এক জন আসেন অ্যাঞ্জেলার সঙ্গে দেখা করতে। অ্যাঞ্জেলা ভাবেন সেই ছেলেটিই হয়তো আবার তাঁর কাছে এসেছেন। একে অপরের সঙ্গে আবার যৌনসুখ উপভোগ করেন তাঁরা।

সারা রাত একসঙ্গেই কাটান দু’জনে। মহিলা জানান, এর পরেই ঘটে বিপত্তি! অ্যাঞ্জেলা বলেন, ‘‘সকালবেলা ছেলেটি আমাকে জানায়, কারও সঙ্গে আমার আলাপ করাতে চায় সে। তার পর ঘরে নিয়ে আসে হুবহু তারই মতো দেখতে আর একটি ছেলেকে। আমাকে বলা হয়, তারা যমজ ভাই, গত রাতে আমি দু’জনের সঙ্গেই সঙ্গম করেছি। তাদের এতটাই মিল যে, আমি সত্যিই আলাদা করতে পারিনি। আমার তো মনে হয়েছে তাদের পুরুষাঙ্গের আকারও সমান। বিষয়টি জানতে পেরে আমার রাগ হওয়া উচিত ছিল, কিন্তু আমি বিষয়টি বেশ উপভোগ করেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre twins
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE