Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mia Khalifa

Mia Khalifa: মিয়া কী ছিলেন, কী হয়েছেন? ওজন ঝরানোর ক্ষেত্রে এমন ‘খলিফা’ তিনি!

মিয়ার নজরকাড়া ফিটনেসে মুগ্ধ অনুরাগীরা। তবে একটা সময় ছিল যখন, মিয়া তাঁর বাড়তি ওজন নিয়ে চিন্তায় পড়ে গিয়েছিলেন।

মিয়া খলিফা।

মিয়া খলিফা। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২২ ১১:২৭
Share: Save:

নীল ছবিতে অভিনয় করেছেন মাত্র তিন মাস। তবে ওই ক’মাসেই যাবতীয় খ্যাতি বা কুখ্যাতি লুটে নিয়েছেন মিয়া খলিফা। আজও তার রেশ ফুরোয়নি। বছর সাতেক আগে নীল ছবির দুনিয়াকে বিদায় জানিয়েছেন মিয়া। তবে নেটমাধ্যমে আজও তাঁর খোঁজ চলে। তিনি আজকাল কী করেন? কার সঙ্গে থাকেন? বিয়ে করেছেন কি? মিয়াকে নিয়ে কৌতূহলের শেষ নেই।

মিয়ার অন্য নাম যেন বিতর্ক! তথাকথিত রক্ষণশীল সমাজ থেকে আমেরিকায় নীল ছবির দুনিয়ার পা রাখা, হিজাব পরে যৌনদৃশ্যে অভিনয়, হলি‌উডের বিরুদ্ধে তোপ দাগা অথবা সুদূর ভারতের কৃষক আন্দোলনের পক্ষে মুখ খোলা কিংবা তা নিয়ে প্রিয়ঙ্কা চোপড়া জোনাসকে কটাক্ষ করা— নানা কারণে সংবাদের শিরোনামে উঠে এসেছেন তিনি।

মিয়ার নজরকাড়া ফিটনেসে মুগ্ধ নেটদুনিয়া। তবে একটা সময় ছিল যখন, মিয়া তাঁর বাড়তি ওজন নিয়ে চিন্তায় পড়ে গিয়েছিলেন। ওজন ঝরানোর আগে তাঁকে কেমন দেখতে ছিল তিনি নিজেই সেই ছবি নেটমাধ্যমে ভাগ করে নিয়েছেন। ছবি দেখলে চেনার উপায় নেই যে তিনিই আদতে মিয়া। ভাবছেন এতখানি ওজন কী ভাবে ঝরালেন?

ওজন ঝরানোর আগে ও পরে।

ওজন ঝরানোর আগে ও পরে।

মিয়া জানিয়েছেন, এই রূপান্তর কিন্তু কোনও জাদু নয়। কঠোর পরিশ্রমের ফল। সপ্তাহে পাঁচ দিন জিমে গিয়ে ঘাম ঝরিয়ে তবে আজ এই চেহারায় আসতে পেরেছি।

তবে মিয়ার এই রূপান্তরের কারণ কী জানেন? ভাবছেন সুস্বাস্থ্য পেতে মিয়ার এই ভোলবদল। না! আসল কারণটা কিন্তু অন্য।

ওজন অনেক বেড়ে যাওয়ায় মিয়াকে বহু খাবার খেতে বারণ করা হয়। আর সেটাই মানতে পারেননি তিনি। ভোজনরসিক মিয়া জানিয়েছেন, আমি যাতে আবার ভাল ভাল খাবার খেতে পারি, সেই জন্যেই এত কসরত করেছি।

মিয়া কতটা খাদ্যরসিক, তা তাঁর নেটমাধ্যমের পাতায় এক ঝলকেই বোঝা যায়। কেবল খেতেই নয়, রান্না করতেও দারুণ পছন্দ করেন তিনি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Mia Khalifa Fitness Weight Loss Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE