Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Viral Video

জলের মধ্যেই প্রাক্‌-বিবাহ ফোটোশুট, একে অপরকে জড়িয়ে ধরতেই হাজির ‘কবাব মে হাড্ডি’!

গুহার মধ্যে থেকে নেমে আসছে জলধারা। শীতের রাতে কনকনে ঠান্ডায়, সেই জলের মধ্যে যুগলকে নামানো হয়েছে। বিনা নিমন্ত্রণে সেখানেই এসেছে সাপ।

Pre Wedding shoot turns into Scary and Funny when Snake comes to watch.

ফোটোশুট দেখতে এল সাপ! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২৩ ১৩:২৫
Share: Save:

যে মতেই বিয়ে হোক না কেন, বিয়ের আগে ‘প্রি ওয়েডিং ফোটোশুট’ করা এখন রীতি হয়ে দাঁড়িয়েছে। বিয়ের দিনক্ষণ পাকা হওয়ার সঙ্গে সঙ্গেই চলতে থাকে এই প্রাক্‌- বিবাহ ফোটোশুটের পরিকল্পনা। নিজেদের রসায়ন কতটা গাঢ়, অন্যদের থেকে কতটা আলাদা, তা ফুটিয়ে তোলার প্রতিযোগিতা চলতেই থাকে। তার জন্যই নানা রকম লোকেশন, থিম, পোশাক বেছে নেন চিত্রগ্রাহকেরা। তেমনই একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সম্প্রতি। যা দেখে হাড়হিম হওয়ার জোগাড়।

গুহার মধ্যে থেকে নেমে আসছে জলধারা। শীতের রাতে কনকনে ঠান্ডায়, সেই জলের মধ্যে যুগলকে নামানো হয়েছে। ডাঙায় দাঁড়িয়ে রয়েছেন চিত্রগ্রাহকেরা। কোমর পর্যন্ত জলে দাঁড়িয়ে হবু বর-কনে তখন নিজেদের মধ্যে কথা বলতে ব্যস্ত। যতটা সাবলীল থাকা যায় সেই চেষ্টাই করছিলেন তাঁরা। একে অপরকে আলিঙ্গন করতেই হঠাৎ বিপত্তি। যুগলের মাঝে ‘কবাব মে হাড্ডি’ সাপ! ফোটোশুট তখন মাথায় উঠেছে! ভয়ে সিঁটিয়ে গিয়েছেন হবু কনে। কিন্তু মাঝনদী থেকে উঠে যাবেন, সে পরিস্থিতি নেই। উপর থেকে সকলেই সাহস জুগিয়ে চলেছেন যুগলকে। ভয়ে চিৎকার করতে যাচ্ছিলেন ওই তরুণী। কিন্তু হবু বর তাঁকে শান্ত করে, পরিস্থিতি সামাল দেন। কোনও আওয়াজ না করে যুগল দাঁড়িয়ে থাকেন কাঠ হয়ে। নিরীহ সরীসৃপটি কাউকেই আহত করেনি। নিজের ছন্দে যুগলের মাঝে গিয়ে ঘুরে-ফিরে গিয়েছে।

হবু বরের সাহস এবং পরিস্থিতি সামাল দেওয়া ক্ষমতা দেখে স্তম্ভিত নেটপাড়া। কেউ বলছেন, “এই ভাবে জীবনের যে কোনও পরিস্থিতি সামাল দিতে পারলেই হল।” কারও মতে, তাঁরাই বিশ্বের ‘কুলেস্ট কাপ্‌ল’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE