Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

২২ অক্টোবর ২০২১ ই-পেপার

এবারে কেয়া শেঠের পুজোর লেটেস্ট কালেকশনে পুরোনো ঐতিহ্য এবং আধুনিকতার এক অনবদ্য মিশেল।

পুজো স্টাইল গাইড ২০২১: ঐতিহ্য নতুন সাজে

২৯ সেপ্টেম্বর ২০২১ ১৫:৩৫
পুজোর সাজগোজ

পুজোর সাজগোজ

বাতাসে আবার পুজোর গন্ধ, আগমনীর গানে গানে মেতেছে বিশ্ব। শারদীয়া ২০২১-এ শহর ফিরছে চেনা ছন্দে। পুজোর চার দিন নতুন ভাবে সেজে উঠতে খোঁজ শুরু হয়ে গিয়েছে ট্রেন্ডিং ফ্যাশনের। এই পুজোয় কি পরবেন, কীভাবে পরবেন - ট্র্যাডিশনাল নাকি ওয়েস্টার্ন? নাকী এবছরের সাজে থাকবে ফিউশন? তাই পুজোয় আপনাকে ফ্যাশন ফরওয়ার্ড রাখতে আমার এক্সক্লুসিভ পুজো ক্যাটালগের এক ঝলক রইল শুধুমাত্র আপনার জন্য।

আমার দীর্ঘদিনের অভিজ্ঞতা বলে, নতুন যে কোনও কিছুর মধ্যেই থাকে পুরাতনের আলগা ছোঁয়া। কথায় আছে, 'ওল্ড ইজ গোল্ড ', তাই এবারে আমার পুজোর লেটেস্ট কালেকশনে থাকছে পুরোনো ঐতিহ্য এবং আধুনিকতার এক অনবদ্য মিশেল।

শাড়িতেই নারী



ভারতীয় নারীর সঙ্গে শাড়ির চিরকালীন সম্পর্ককে অন্য মাত্রা এনে দিচ্ছে এই পিওর সিল্ক কাতান ও ডিজাইনার ব্লাউজের জুটি। বেছে নিন আপনার ইচ্ছে মতন রং - লাল, সবুজের জমাটি কম্বিনেশন কিংবা নীলাভ রোম্যান্স, সঙ্গে ম্যাচিং সেমি প্রেশাস জুয়েলারি। সব মিলিয়ে পুজোর সন্ধে থেকে রাত আপনি হয়ে উঠতে পারেন স্বপ্নসুন্দরী!



যদি ট্র্যাডিশনালেই হতে চান এবারের পুজোর স্টাইল আইকন তবে আমার চয়েস করা লাল সাদা কাঞ্জিভরম ও সাথে হেভি ওয়ার্ক করা গ্লাস হাতা ব্লাউজ কিন্তু দারুন মানাবে। মিষ্টির পছন্দ করা টিস্যু ফ্যাব্রিক-এর ওপর গোল্ডেন কাজ করা শাড়িতেও পাবেন অসাধারণ গরজিয়াস লুক। সঙ্গে মাথায় ফুলের সাজ এবং সোনার গয়না... আপনি অনন্যা!



শরতের নীল আকাশের নীচে জুটিতে প্যান্ডেল হপিং? তাহলে আপনারা দুটিতে সাজতেই পারেন তাল মিলিয়ে। লাল সাদা জামদানি-র সাথে লক্ষ্ণৌ চিকনের ফুল স্লীভ ব্লাউজ এনেছে আলাদা ডাইমেনশন। আপনার ভালোবাসার মানুষটিকে সাজেস্ট করুন সেল্ফ ওয়ার্ক ও এমব্রয়ডারি করা সাদা পঞ্জাবি। মিস্টি লুকে আপনারা যেন মেড ফর ইচ আদার!

গ্ল্যামারাস ল্যাহেঙ্গা



আপনার মোহময়ী রূপের জাদু ছড়িয়ে দিন ল্যাহেঙ্গা লুকে। মিষ্টির বেছে নেওয়া লক্ষ্ণৌ চিকনের হ্যান্ড ওয়র্ক করা ল্যাহেঙ্গাতে ফ্লন্ট করুন আপনার সেলিব্রিটি অবতার। আর শুধু ইয়ং জেনারেশনই নয়, আমার মতো আপনিও সেজে উঠতে পারেন হেভি ওয়ার্ক করা লহেঙ্গায়, বেছে নিন মনমতো সফট কালার প্যালেট। সঙ্গে সেমি প্রেশাস জুয়েলারির ঝলকানিতে হয়ে উঠুন গ্ল্যামার কুইন।



পুজোর সকাল টু সন্ধে, হৃদয়ে ঝড় তুলবে এই জর্জেট ল্যাহেঙ্গা-র ফিউশন ওয়্যার। আপনার মেদহীন কোমরের কার্ভ শো অফ করতে এর সঙ্গে পেয়ার আপ করতেই পারেন সিল্কের ওপর ডিজিটাল প্রিন্টের ক্রপ টপ। বডি অর শোল্ডার ভলিউম এনহ্যান্সড দেখাতে গাঢ়, সলিড কালারের ফ্রিল দেওয়া ব্লাউজ একদম আইডিয়াল। অথবা স্লীভলেস হেভি ওয়ার্ক ব্লাউজে ফুটিয়ে তুলুন আপনার নিজস্ব ফ্যাশন এক্সপ্রেশন।



উৎসবের রঙিন সন্ধেগুলির জন্য মন চাইছে কিছু আলাদা? সিলেক্ট করুন ট্র্যাডিশনাল টুইস্ট! র সিল্কে কাঁথা স্টিচের আভিজাত্য ও ল্যাহেঙ্গা-র ক্যারিসমা মিলেমিশে এক হয়ে গেছে এই এলিগেন্ট আউটফিটে। লং স্লীভ ফ্রন্ট জিপ টপ ও মানানসই বিডস জুয়েলারি আপনার স্টাইলে আনবে ড্রামাটিক ড্রাইভ।

স্মার্ট এথনিক



ইক্কতের জনপ্রিয়তার কথা মাথায় রেখে আমার এবারের স্পেশাল সুপারিশ এই কটন ইক্কতের লং ড্রেস এবং হ্যান্ড ওয়র্ক করা ল্যাহেঙ্গা। এই আনকনভেশনালি গ্রেসফুল লুক কমপ্লিট করতে পরুন হেভি, অক্সিডাইজড ঝুমকা, চোকার এবং ব্রেসলেট।



জামদানি-র সফিস্টিকেশনে নিউ এজ ভাইবসের খেলা এনেছে অভিনবত্ব। ওল্ড স্কুল জামদানি ব্যবহার করে ল্যাহেঙ্গা ও লং ড্রেস নতুন আঙ্গিকে ফুটিয়ে তোলা হয়েছে। লাইট টু ব্রাইট, যে কোনো শেডেই আপনি শারদ সুন্দরী।

এমনই আরও স্বতন্ত্র, রংবাহারি ও হাই কোয়ালিটি পোশাকের হদিস পেতে আসতেই পারেন Keya Seth Exclusive -এ। অবশ্য চাইলে কেনাকাটা সারতে পারেন অনলাইনেও।

যোগাযোগ: 8584839109, 8584839111, 6290822965

আরও পড়ুন