Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Relationship

Relationship: নেটমাধ্যমে চলছে নতুন সঙ্গীর সন্ধান? কোন দিকে নজর দেবেন

ডেটিং সাইট হোক বা অনলাইনে সোজা পাত্র-পাত্রীর সন্ধান, সবেরই নিয়ম থাকে। নিজের আচরণ হতে হয় মানানসই।

অনেক সময়েই শব্দের আদানপ্রদান নতুন দিগন্ত খুলে দেয়।

অনেক সময়েই শব্দের আদানপ্রদান নতুন দিগন্ত খুলে দেয়। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২১ ২১:৩১
Share: Save:

অনেক দিন ধরেই ভাবছেন নতুন সঙ্গী খুঁজবেন। বিশেষ করে এই অতিমারির সময়ে একা আর ভাল লাগছে না। পথ হিসাবে বেছে নিয়েছেন নেটমাধ্যম। নাম লেখাবেন কোনও ডেটিং সাইটে। কিন্তু জানেন তো কোন দিকে নজর দিতে হবে এভাবে সঙ্গীর সন্ধানে নামলে?

ডেটিং সাইট হোক বা অনলাইনে সোজা পাত্র-পাত্রীর সন্ধান, সবেরই নিয়ম থাকে। নিজের আচরণ হতে হয় মানানসই। আপনার সময় যেন সঠিক কাজে ব্যবহৃত হয়, তার খেয়ালও তো রাখতে হবে।

কোন দিকে নজর দেবেন এ ক্ষেত্রে?

১) মন খোলা রেখে এগোতে হবে। নিজের কেমন মানুষ পছন্দ, প্রথমেই সে কথা ভাবলে সমস্যা হতে পারে। বরং যে সব মানুষদের সঙ্গে দেখা হচ্ছে নেটমাধ্যমে, তাঁদের মধ্যে কাকে ভাল লাগছে ভেবে দেখুন।

২) সেই সন্ধান যেন সম্পূর্ণ গুরুত্ব পায়। চাকরি খোঁজার ক্ষেত্রে ঠিক যেমন তাগিদ দেখান, তেমনই দেখাতে হবে এখানেও। না হলে অন্য প্রান্ত থেকে কোনও ব্যক্তিই বুঝতে পারবেন না, আপনার উদ্দেশ্য সৎ কিনা।

৩) কথা বলার আগে কাউকে বাদ দেবেন না। অনেক সময়েই শব্দের আদানপ্রদান নতুন দিগন্ত খুলে দেয়। হয়তো যাঁর ছবি দেখে একেবারেই পছন্দ হয়নি, তিনিই বেরোলেন দারুণ সব অভিজ্ঞতার অধিকারী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Couple Relationship love life Life Partner
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE