Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
Love Story

রাঁধুনির হাতের মটন খেয়ে প্রেমে পড়লেন তরুণী! ধুমধাম করে বিয়ে করলেন ৫৫ বছরের পরিচারককে

৫৫ বছর বয়সি রফিক মিয়াঁ এমন হান্ডি মটন বানালেন, যা খেয়ে তাঁর প্রেমেই পড়ে গেলেন বছর বাইশের তরুণী। কেমন করে হল তাঁদের আলাপ?

আলিয়া রফিক মিয়াঁকে বাড়ির রান্নার কাজে বহাল করলেন।

আলিয়া রফিক মিয়াঁকে বাড়ির রান্নার কাজে বহাল করলেন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
পেশওয়ার (পাকিস্তান) শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ২০:০০
Share: Save:

বয়স কিংবা সামাজিক অবস্থান, কোনও কিছুই প্রেমে বাধা হতে পারে না— বার বার তা প্রমাণিত হয়েছে। সম্প্রতি পাকিস্তানের এক তরুণীর প্রেমের কাহিনি বেশ চর্চিত হচ্ছে সমাজমাধ্যমে। ৫৫ বছর বয়সি রফিক মিয়াঁ এমন হান্ডি মটন বানালেন, যা খেয়ে তাঁর প্রেমেই পড়ে গেলেন বছর বাইশের তরুণী। শুনে অবাক হচ্ছেন? তা হলে গল্পের সূত্রপাতের জায়গাটা শুনলে আরও বেশি বিস্মিত হবেন!

Advertisement

আলিয়া নামে সেই পাকিস্তানি তরুণী রিকশা করে বাজারে যাচ্ছিলেন। সেই সময় রফিক মিঁয়ার নজর পড়ে তাঁর উপর। সেই সময় আরও এক জনকে আলিয়ার দিকে তাকিয়ে থাকতে দেখে রফিক বেজায় চটলেন! মারপিট শুরু করলেন সেই যুবকের সঙ্গে। আলিয়া রিকশা থেকে নেমে মারপিট থামিয়ে রফিককে সপাটে চড় মারলেন। রফিককে তিনি বললেন, ‘‘ওই যুবকের থেকে থেকে আপনি বেশি তাকাচ্ছিলেন আমার দিকে।’’

তার পর বেশ কিছু দিন রফিক মিয়াঁ আালিয়ার পিছু নিতে থাকেন। আলিয়া এক দিন তাঁকে কাছে ডেকে জিজ্ঞেস করলেন, কেন তিনি তাঁর পিছু নিচ্ছেন? সমস্যাটা কোথায়? রফিকের একমাত্র উদ্দেশ্য ছিল যেনতেনপ্রকারেণ আলিয়ার কাছাকাছি থাকা। আলিয়াকে তিনি বলেন, তাঁর কাজের খুব দরকার। আলিয়া তাঁকে যে কাজ দেবেন, সেই কাজই করতে রাজি তিনি।

আলিয়া রফিক মিয়াঁকে বাড়ির রান্নার কাজে বহাল করলেন। রফিক দারুণ সুস্বাদু সব খাবার বানিয়ে আলিয়াকে খাওয়াতে শুরু করলেন। এক দিন রফিক এমন হান্ডি মটন বানালেন, যে রফিকের প্রেমেই পড়ে গেলেন তরুণী। রফিক মিয়াঁ আর আলিয়া এখন বিবাহিত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.