Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
bath

Relationship: সপ্তাহে এক বার স্নান করেন প্রেমিকা, একসঙ্গে শুতে নারাজ প্রেমিক

সপ্তাহে এক বার স্নান করেন শুনে প্রেমিকাকে বিছানায় উঠতে দিলেন না প্রেমিক। ভাঙার মুখে সম্পর্ক।

স্নান আগে না প্রেম আগে?

স্নান আগে না প্রেম আগে? ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ১৬:৫১
Share: Save:

পরিচ্ছন্নতার সংজ্ঞা সবার কাছে এক নয়। এ বার পরিচ্ছন্নতাকে কেন্দ্র করেই সম্পর্ক ভাঙার উপক্রম হল এক প্রেমিক-প্রেমিকার। সম্প্রতি নেটমাধ্যমে এক মহিলা দাবি করেন, তিনি সপ্তাহে এক বার স্নান করেন। সম্প্রতি তাঁর পুরুষসঙ্গী বিষয়টি জানতে পারেন। আর জানার পরই নাকি তিনি বলেছেন, যদি ওই মহিলা রোজ স্নান না করেন, তবে তাঁর সঙ্গে কোনও মতেই শোবেন না।

Advertisement

নাম প্রকাশে অনিচ্ছুক ওই মহিলা জানিয়েছেন, এক দিন নিজের প্রেমিকের সঙ্গে ঘুরতে বেরিয়েছিলেন তিনি। রাতে ফিরে আসার পর প্রেমিক জানান, তিনি সে দিনই নিজের বিছানার চাদর বদলেছেন। তাই পোশাক বদলে পরিচ্ছন্ন হয়ে বিছানায় উঠতে। তখনই ওই মহিলা বলে ফেলেন যে, সপ্তাহে এক বার স্নান করেন তিনি। তার পরই তাঁর প্রেমিক জানান, একসঙ্গে শুতে গেলে আগে তাঁকে স্নান করে আসতে হবে।

গোটা বিষয়টি নিয়ে দু’ভাগ নেটাগরিকরা। কেউ কেউ বলছেন, কোনও প্রেমিকই এ ভাবে কোনও সিদ্ধান্ত চাপিয়ে দিতে পারেন না প্রেমিকার উপর। অন্য দিনে নেটগরিকদের একাংশের মতে পরিচ্ছন্নতার অধিকার সকলের রয়েছে। বিছানায় উঠতে না দিয়ে ঠিকই করেছেন ওই প্রেমিক। ২০১৮ সালের একটি সমীক্ষা বলছে, পরিছন্নতার অভাব অনেক ক্ষেত্রেই পারস্পরিক অপছন্দের কারণ হতে পারে। সমীক্ষাটি বলছে, সঙ্গী অপরিচ্ছন্ন হলে প্রায় ৭১ শতাংশ মানুষ হারিয়ে ফেলেন মিলনের আগ্রহ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Advertisement
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.