Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Relationship

Bizarre: কোন কোন ‘অজুহাতে’ যৌনমিলনে মানা করেন স্ত্রী? ভাইরাল তালিকা

এক এক সময়ে এক এক কারণ দেখিয়ে সঙ্গমে মানা করেন স্ত্রী, সেই সব কারণের একটি তালিকা তৈরি করে টিকটকে প্রকাশ করলেন এক যুবক।

কেন স্ত্রী সঙ্গমে নিরুৎসাহী?

কেন স্ত্রী সঙ্গমে নিরুৎসাহী? ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৪ জুন ২০২২ ১৫:৫৪
Share: Save:

কোন কোন কারণ দেখিয়ে তাঁর সঙ্গে যৌনমিলন এড়িয়ে যান স্ত্রী, তার লম্বা তালিকা নিজেই প্রকাশ করলেন স্বামী। আর প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল সেই তালিকা। তালিকাটি প্রকাশিত হয়েছে নেটমাধ্যম টিকটকে। প্রকাশ করেছেন জো ড্র নামক এক ব্যক্তি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত

কী কী আছে সেই তালিকায়? ওই যুবকের দাবি, ‘গত সপ্তাহে যৌনমিলন হয়েছে’, ‘পেট ফেঁপে আছে’, ‘শুধু জড়িয়ে ধরতে চাই’ ইত্যাদি নানান কারণ দেখিয়ে যৌনমিলনে অনিচ্ছা প্রকাশ করেন তাঁর স্ত্রী। এমনকি, বিছানায় সদ্য পরিষ্কার বিছানার চাদর বদলানো হয়েছে, এমন কারণ দেখিয়েও অনেক সময় স্ত্রী সঙ্গম করতে চান না বলে দাবি যুবকের।

এখানেই শেষ নয়, ওই ব্যক্তির প্রকাশিত তালিকায় রয়েছে আরও অনেক কারণ। তিনি লিখেছেন, দিনের কোন সময়ে যৌনমিলন সম্ভব তা নিয়েও খুবই সজাগ থাকেন স্ত্রী। নির্দিষ্ট সময়ের আগে বা পরে যৌনমিলনে আগ্রহী নন তিনি। পাশাপাশি ঘরের উষ্ণতা কম না বেশি, তার উপরে ভিত্তি করেও অনেক সময়ে স্ত্রী সঙ্গম করতে চান না বলে জানিয়েছেন তিনি। তাঁর পোস্ট ভাইরাল হতেই কেউ কেউ মশকরা করেছেন তাঁকে নিয়ে। নেটাগরিকদের অনেকেই আবার মনে করিয়ে দিয়েছেন, স্ত্রী হলেও শারীরিক সম্পর্ক করবেন কি না, তা দু’জনের সম্মতির উপরেই নির্ভরশীল। কাজেই স্ত্রী যে কারণেই যৌনমিলনে অসম্মত হন, তা সম্মান করাই বাঞ্ছনীয়, অনেকে মনে করিয়ে দিয়েছেন সে কথাও।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Relationship love Intimacy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE