Advertisement
২৫ এপ্রিল ২০২৪
marriage

Marriage: বিয়ে কি আদৌ টিকবে? বাজি ধরছেন আত্মীয়রা, রেগে বিয়ের অনুষ্ঠানই বাতিল করতে উদ্যত কনে

নেটমাধ্যমে এক মহিলা জানিয়েছেন, তাঁর বিয়ে আদৌ টিকবে কি না, তা নিয়ে বিয়ের আগেই বাজি ধরা শুরু করেছিলেন বাড়ির লোক।

বিয়ের কনে কেন রেগে গিয়ে অনুষ্ঠান বাতিল করতে চাইলেন?

বিয়ের কনে কেন রেগে গিয়ে অনুষ্ঠান বাতিল করতে চাইলেন? ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২২ ১৬:৪২
Share: Save:

নিজের আত্মীয় পরিজনরাই তাঁর বিবাহিত জীবনের স্থায়ীত্ব নিয়ে সংশয়ে। এমনকি, বিয়ে আদৌ টিকবে কি না, তা নিয়ে বিয়ের আগেই বাজি ধরা শুরু করেছিলেন বাড়ির লোক। গোটা বিষয়টি জানতে পেরে এতটাই ভেঙে পড়েছেন পাত্রী যে আর বিয়ের অনুষ্ঠানটাই করার ইচ্ছে নেই তাঁর।

নেটমাধ্যম রেডিটে নাম প্রকাশে অনিচ্ছুক এক মহিলা নিজেই জানিয়েছেন ঘটনাটি। রেডিটে তিনি জানান, ২০২২-এর অগস্ট মাসের শেষে বিয়ে করার কথা তাঁর। কিন্তু সম্প্রতি এক তুতো-বোন তাঁকে জানান, তাঁর নিজের বাড়িতেই গোপনে বাজি ধরছেন আত্মীয়দের একাংশ। হবু স্বামীর স্ত্রী হওয়ার যোগ্যতা তাঁর নেই, এমনই মত তাঁদের। প্রথমে ঠাট্টা ভাবলেও যখন তিনি নিজে বিষয়টি নিয়ে পরিজনদের সঙ্গে কথা বলতে যান, তখন অনেকেই স্বীকার করে নেন বিষয়টি। আর তাতেই ভেঙে পড়েছেন ওই মহিলা।

মহিলার দাবি, গোটা বিষয়টি জানতে পেরে বিয়ের সব অনুষ্ঠান বাতিল করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। স্থির করেছেন, দরকারে কোর্টে গিয়ে শুধু আইনি বিয়ে করবেন, কিন্তু কোনও মতেই সামাজিক বিয়ে করবেন না। তাঁর বাবা-মা অবশ্য রাজি নন অনুষ্ঠান বাতিল করতে। তাঁদের আশঙ্কা, এতে ক্ষুণ্ণ হবেন পাত্রপক্ষ। তবু তিনি নিজের সিদ্ধান্তে অটল থাকতে চান বলেই জানিয়েছেন ওই মহিলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

marriage Relative bizarre betting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE