Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Marriage proposal

Marriage Proposal: আংটি কেড়ে নিলেন নিরাপত্তারক্ষী, হাঁটু মুড়ে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে বিপত্তি

ডিজনিল্যান্ডের একটি কেল্লার সামনে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিচ্ছিলেন এক ব্যক্তি। তখনই ঘটনাস্থলে ছুটে এসে আংটি কেড়ে নেন এক নিরাপত্তারক্ষী।

রূপকথা বদলে গেল হেনস্থায়

রূপকথা বদলে গেল হেনস্থায় ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২২ ১৪:১১
Share: Save:

পিছনে রূপকথার কেল্লা, আর তাঁর সামনে হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব দিচ্ছেন প্রেমিক। এমন উত্তুঙ্গ রোমান্টিকতার মুহূর্ত ভেস্তে গেল নিরাপত্তারক্ষীর কাণ্ডে। ঘটনাটি ঘটেছে আমেরিকার ডিজনিল্যান্ডে।

ডিজনিল্যান্ডের একটি কেল্লার সামনে, মঞ্চের মতো একটি স্থানে জনসমক্ষে হাঁটু মুড়ে বসে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিচ্ছিলেন সাদা পোশাক পরিহিত এক ব্যক্তি। প্রস্তাবে সম্মতি দিতে দেরি করেননি তরুণীও। কিন্তু যেই মাত্র আংটিটি পরাতে যাবেন ওই ব্যক্তি, তখনই হঠাৎ করে ঘটনাস্থলে ছুটে আসেন এক নিরাপত্তারক্ষী। আংটি কেড়ে নিয়ে দম্পতিকে মঞ্চ থেকে নেমে আসতে বলেন ওই নিরাপত্তারক্ষী। গোটা ঘটনাটি ধরা পড়েছে এক প্রত্যক্ষদর্শীর ক্যামেরায়।

ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটমাধ্যমে। টুইটারে ইতিমধ্যেই প্রায় এক কোটি মানুষ দেখেছেন ভিডিয়োটি। অতিতৎপরতার জন্য নিরাপত্তারক্ষীকে কটাক্ষ করেছেন অনেক নেটাগরিকই। পাশাপাশি, বিয়ের প্রস্তাব দেওয়ার আগে পার্ক কর্তৃপক্ষের অনুমতিও নিয়েছিলেন ওই যুবক। তার পরেও কী ভাবে এমন কাণ্ড ঘটল তা নিয়ে অবাক অনেকেই। সমালোচনা শুরু হতেই এই প্রসঙ্গে পার্ক কর্তৃপক্ষ জানায়, গোটা ঘটনায় তারা ক্ষমাপ্রার্থী। কী ভাবে বিষয়টি মিটমাট করা যায়, তা-ও তারা দেখবে বলে জানিয়েছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE