Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Elon Musk

ইলন মাস্কের প্রেমপত্র, উপহার নিলামে তুললেন প্রাক্তন প্রেমিকা, দাম উঠল কত টাকা?

নব্বইয়ের দশকে জেনিফার গোয়েন নামের এক তরুণীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ইলন মাস্ক। পাঠিয়েছিলেন প্রেমপত্র, দিয়েছিলেন বেশ কিছু উপহারও। সেই সবই এ বার নিলামে তুললেন মাস্কের সেই প্রাক্তন প্রেমিকা।

নিলামে উঠল ইলন মাস্কের প্রেমপত্র।

নিলামে উঠল ইলন মাস্কের প্রেমপত্র। ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১২:৪৫
Share: Save:

একসঙ্গে পেনসিলভেনিয়া বিশ্ববিদ্যালয়ে পড়তেন সদ্য কুড়িতে পা দেওয়া দুই তরুণ-তরুণী। পড়তে পড়তেই প্রেম, একত্রবাস। কিন্তু বেশ কিছু দিন এক সঙ্গে থাকার পর ভেঙে যায় সেই সম্পর্ক। সেই যুবক এখন বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তিদের মধ্যে এক জন, ইলন মাস্ক। দীর্ঘ ২৮ বছর পেরিয়ে সেই সময়ে ইলনের লেখা চিঠি ও উপহার নিলামে তুললেন তাঁর কলেজ-জীবনের সেই প্রেমিকা জেনিফার গোয়েন।

শোনা যায়, ১৯৯৪ সাল নাগাদ সম্পর্কে জড়িয়ে পড়েন ইলন ও জেনিফার। কলেজের ডর্মিটরিতে একই সঙ্গে কাজ করতেন দু’জন। সেই সময় বেশ কিছু প্রেমপত্র ও উপহার জেনিফারকে দিয়েছিলেন ইলন। সেই সবই এত বছর যত্ন করে রেখে দিয়েছিলেন জেনিফার। তবে ভবিষ্যতে সে সব জিনিস আর নিজের কাছে রাখতে চান না তিনি। তাই ইলনের দেওয়া জন্মদিনের কার্ড, চিঠি ও কম বয়সের নানা কীর্তিকলাপের ছবি থেকে সোনার লকেট— সবই নিলামে তুললেন তিনি।

সংবাদমাধ্যমের খবর, নিলামে জেনিফারের জন্মদিনে লেখা ইলনের প্রেমপত্রের দাম উঠেছে সবচেয়ে বেশি। নিলামে ইলনের সেই চিঠির দাম উঠেছে ১২ হাজার ডলারেরও বেশি। ভারতীয় মুদ্রায় যা প্রায় নয় লক্ষ ৬২ হাজার টাকার মতো। এক একটি ছবির দাম উঠেছে লক্ষাধিক টাকা। সোনার লকেটের দাম উঠেছে প্রায় সাত লক্ষ টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Elon Musk Love Letter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE