Advertisement
২৪ জুন ২০২৪
Relationship

মহাকাশ থেকে ফিরেই তোমাকে বিয়ে করব! ‘মহাকাশচারীর’ প্রেমের ফাঁদে ২৪ লক্ষ টাকা গেল প্রৌঢ়ার

নেটমাধ্যমে ৬৫ বছর বয়সি জাপানি মহিলার ভুয়ো মহকাশচারীর সঙ্গে আলাপ। মহাকাশ থেকে ফিরেই তাঁকে বিয়ে করবেন, সেই প্রতিশ্রুতি দিয়ে মহিলার কাছে ২৪ লক্ষ টাকা চেয়ে বসেন তিনি। তার পর...

প্রেমের ফাঁদ!

প্রেমের ফাঁদ! প্রতিকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ২০:১৩
Share: Save:

প্রেমের ফাঁদে সর্বস্ব খুইয়েছেন, এমন উদাহরণ ভূরি ভূরি! সম্প্রতি এক জাপানি মহিলার সঙ্গে যা ঘটেছে, তা শুনে হতবাক নেটিজেনরা। সেই মহিলা এক জনের প্রেমে পড়েন, যিনি নিজেকে রাশিয়ার এক মহাকাশচারী হিসাবে পরিচয় দিয়েছিলেন। মহাকাশ থেকে ফিরেই মহিলাকে বিয়ে করবেন বলে প্রতিশ্রুতি দিয়ে ভুয়ো মহকাশচারী মহিলার কাছে ২৪ লক্ষ টাকা চেয়ে বসেন।

জুন মাসে ইনস্টাগ্রামের দৌলতে ৬৫ বছর বয়সি জাপানি মহিলার ভুয়ো মহকাশচারীর সঙ্গে আলাপ। সেই ব্যক্তি প্রোফাইল জুড়ে মহাকাশের ছবি। কিছু দিন পরেই সেই ব্যক্তি মহিলাকে বলেন তিনি তাঁর প্রেম পড়েছেন এবং তাঁকে বিয়ে করতে চান। শুধু তা-ই নয়, সেই ব্যক্তি আরও জানান তিনি জাপানে এসে ওই মহিলার সঙ্গেই একসঙ্গে থাকতে চান।

ব্যক্তির সব দাবি পূরণ করেও তাঁর দেখা পেলেন না মহিলা।

ব্যক্তির সব দাবি পূরণ করেও তাঁর দেখা পেলেন না মহিলা। প্রতীকী ছবি।

১৯ অগস্ট থেকে ৫ সেপ্টেম্বরের মধ্যে ওই ব্যক্তিকে ৪.৪ মিলিয়ান এন (ভারতীয় মুদ্রায় প্রায় ২৪ লক্ষ টাকা) পাঠান। ওই ব্যক্তি মহিলাকে বলেন মহাকাশ স্টেশন থেকে রকেটে চেপে পৃথিবীতে আসার জন্য তাঁর এই টাকার প্রয়োজন। ব্যক্তি আরও জানায় সেই মহিলাকে বিয়ে করার জন্য সে ব্যাকুল! ব্যক্তির সব দাবি পূরণ করেও তাঁর দেখা পেলেন না মহিলা। বরং আবার টাকা পাঠানোর জন্য চাপ আসতে থাকে অন্য তরফ থেকে। সন্দেহ বাড়ে মহিলার। অবশেষে সেই ব্যক্তির নামে পুলিশের কাছে অভিযোগ জানান মহিলা। মহিলার অভিযোগ পেয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। খোঁজ চলছে ভুয়ো মহাকাশচারীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relationship Fraud Astronaut
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE