Advertisement
০৩ মে ২০২৪
Fart Problem

দিনরাত বাতকর্ম করেন প্রেমিকা, দুর্গন্ধে অতিষ্ঠ হয়ে আলাদা হতে চাইলেন লিভ-ইন সঙ্গী

প্রেমিকার বাতকর্মের ‘দোষে’ অতিষ্ঠ প্রেমিক। সহ্য করতে না পেরে সম্পর্ক থেকে বেরিয়ে এলেন যুবক।

Symbolic Image.

বাতকর্মের চোটে সম্পর্ক ভাঙলেন প্রেমিক। ছবি:সংগৃহীত।

নিউ ইয়র্ক শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৩ ১২:৪২
Share: Save:

মনোমালিন্য, পরস্পরের সঙ্গে মতের মিল না হওয়া, পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়া, এমন নানাবিধ কারণে সম্পর্ক ভেঙে যাওয়ার ভূরি ভূরি উদাহরণ রয়েছে। তবে প্রেমিকার বাতকর্ম সহ্য করতে না পেরে বিচ্ছেদের ঘটনা বোধহয় এই প্রথম। প্রেমের সম্পর্কের বয়স বছর দু’য়েক হলেও কয়েক মাস ধরে একত্রবাস করছিলেন যুগল। প্রেমিকার এমন ‘সমস্যার’ কথা আগে জানতেন না ৩০ বছর বয়সি প্রেমিক। ২৪ বছরের তরুণী প্রেমিকাও বোধহয় বুঝতে পারেননি, বাতকর্মের জন্য ভালবাসার মানুষটি তাঁকে ছেড়ে চলে যাবেন।

বিচ্ছেদের পর দু’জনেই বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে অকপট হয়েছেন। ওই যুবকের দাবি, প্রথম দু’-এক দিন বিষয়টি স্বাভাবিক ভাবেই নিয়েছিলেন। কিন্তু ক্রমশ তা সহ্যের বাইরে চলে যেতে থাকে। তিনি জানিয়েছন, প্রায় সারা দিনই বাতকর্ম করতেন তাঁর প্রেমিকা। ঘরে থাকাই দায় হয়ে গিয়েছিল। শারীরিক ঘনিষ্ঠতার সময়ও বাতকর্মের কারণে বহু বার নষ্ট হয়েছে মুহূর্ত। এক প্রকার বাধ্য হয়েই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন তিনি। প্রেমিকের অভিযোগ একেবারে নস্যাৎ করে দেননি প্রেমিকা। তবে আত্মপক্ষ সমর্থনের জন্যে নিজের হয়েও সওয়াল করেছেন তিনি।

তিনি জানিয়েছেন, বাতকর্ম স্বাভাবিক শারীরবৃত্তীয় একটি ক্রিয়া। তা ছাড়া তিনি গ্যাসের সমস্যায় ভোগেন। ফলে তাঁর বাতকর্মের প্রবণতা খানিকটা বেশি। তবে সারা দিন ধরে তিনি বাতকর্ম করতেন, সে অভিযোগ মিথ্যা। রাতে এই সমস্যা সবচেয়ে বেশি হত। এই কারণে তিনি চিকিৎসকের কাছেও গিয়েছিলেন। নিয়মিত ওষুধও খান। বাইরের খাবার কম খান। সঙ্গী যে এই বিষয়টি নিয়ে বিরক্ত সেটা তিনি বুঝেছিলেন। তাই কী ভাবে এই সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়, আপ্রাণ চেষ্টা করছিলেন তিনি। নিজেও বিষয়টি নিয়ে লজ্জিত ছিলেন। কিন্তু তিনি কখনও ভাবেননি যে, এই কারণে সম্পর্ক ভেঙে যাবে। বিচ্ছেদের পর তাই ভেঙে পড়েছেন তরুণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fart Relationship love
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE