Advertisement
২৫ এপ্রিল ২০২৪
mobile

Crazy Lover: প্রেমিকার জন্য মোবাইল চুরি করতে সারা রাত দোকানে লুকিয়ে যুবক, পরে গ্রেফতার

প্রেমিকার সাধপূরণ করতে মোবাইলের দোকানে ঢুকে সারা রাত লুকিয়ে ছিলেন এক যুবক। পর দিন পাঁচ লক্ষ টাকার ফোন নিয়ে চম্পট দেন তিনি।

প্রেমের টানে মোবাইল চুরি?

প্রেমের টানে মোবাইল চুরি? ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ১৬:৩৬
Share: Save:

দামি মোবাইল চাই প্রেমিকার। তাঁর সাধপূরণ করতে মোবাইলের দোকানে ঢুকে সারা রাত লুকিয়ে ছিলেন এক যুবক। পর দিন দোকান খোলার পর সাত-সাতটি মোবাইল নিয়ে চম্পটও দেন তিনি। কিন্তু শেষরক্ষা হয়নি। প্রেমিকা মোবাইল ব্যবহার করতেই ফোনের আইএমইআই নম্বর ধরে পুলিশ খুঁজে বার করল প্রেমিককে। বেঙ্গালুরুর ঘটনা, অভিযুক্তের নাম আব্দুল মুনাফ।

পুলিশ সূত্রে খবর, ২৭ বছর বয়সি মুনাফ আদতে বিহারের বাসিন্দা। বেঙ্গালুরুর একটি রেস্তরাঁয় কাজ করতেন তিনি। ইনস্টাগ্রামে তাঁর সঙ্গে আলাপ হয় মেঙ্গালুরুর এক তরুণীর। তাঁকে উপহার দেওয়ার জন্যই মোবাইল চুরির ফন্দি আঁটেন যুবক। প্রথমে গ্রাহকের বেশে দোকানে ঢোকেন আব্দুল। তার পর সুযোগ বুঝে লুকিয়ে পড়েন মহিলাদের শৌচাগারে। দোকান বন্ধ হওয়া পর্যন্ত সেখানেই ছিলেন তিনি। দোকান বন্ধ হওয়ার পর বেরিয়ে এসে মোট সাতটি মোবাইল হাত করেন। পরের দিন দোকান খোলার পর মোবাইল সহ বাইরে বেরিয়ে যান আব্দুল।

মোবাইল নিয়ে হেঁটে যাওয়ার সময় একটি ফোন মেঝেতে পড়ে যায়। পরে সেটি কুড়িয়ে পান দোকানের এক কর্মচারী। আর তখনই সামনে আসে চুরির ঘটনা। পুলিশ জানিয়েছে, প্রায় ৫ লক্ষ টাকার মোবাইল চুরি করেছিলেন আব্দুল। প্রেমিকাকে মোবাইল উপহার দেওয়ার পর সেই মোবাইল চালু করতেই আইএমইআই নম্বর ধরে মোবাইলের খোঁজ পেয়ে যায় পুলিশ। উদ্ধার হয়েছে সব ফোনই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mobile thief lover
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE