Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Drug

Drug Crime: মাদক কেনার টাকা না দেওয়ায় স্ত্রীকে কুপিয়ে খুন যুবকের, ছুরি ছয় বছরের কন্যাকেও

মাদক কেনার জন্য স্ত্রীর কাছে হাজার টাকা চান ওড়িশার এক যুবক। টাকা দিতে অস্বীকার করায় তাঁকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল ওই যুবকের বিরুদ্ধে।

মাদক আসক্তির মাসুল

মাদক আসক্তির মাসুল ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২২ ১৯:২০
Share: Save:

মাদক কেনার টাকা না পেয়ে ছুরি দিয়ে কুপিয়ে স্ত্রীকে হত্যা করার অভিযোগে গ্রেফতার হলেন ওড়িশার এক যুবক। তাঁকে বাধা দিতে গিয়ে আহত হল ছয় বছরের শিশুকন্যাও। ভুবনেশ্বরের কাছে ঘাটিকিয়া নামক স্থানের ঘটনা।

ভুবনেশ্বর পুলিশ সূত্রে খবর, মাদক কিনতে স্ত্রী সরস্বতীর কাছে হাজার টাকা চান সঞ্জিত নামের ওই যুবক। স্ত্রী টাকা দিতে অস্বীকার করায় বচসা শুরু হয় দু’জনের মধ্যে। বচসায় উত্তেজিত হয়ে আচমকাই ছুরি দিয়ে স্ত্রীকে কোপাতে শুরু করেন ওই যুবক। বাবার কাণ্ড দেখে মাকে বাঁচাতে ছুটে আসে বছর ছয়েকের একরত্তি মেয়ে। কিন্তু তাকেও ছুরি দিয়ে আঘাত করেন সঞ্জিত।

চিৎকার-চেঁচামেচি শুনে ঘটনাস্থলে ছুটে আসেন সঞ্জিতের দুই ভাই মঞ্জিত ও রঞ্জিত। কিন্তু ভাইঝিকে কোনও ক্রমে বাঁচাতে পারলেও সরস্বতীকে বাঁচাতে পারেননি তাঁরা। অতিরিক্ত রক্তপাতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয় বলে খবর। স্থানীয় প্রশাসন সূত্রে খবর, সরস্বতী একটি বেসরকারি হাসপাতালে নার্সের চাকরি করতেন। কিন্তু সঞ্জিত দীর্ঘ দিন ধরেই কোনও কাজকর্ম করেন না। মাঝেমাঝেই মাদকের জন্য টাকা চেয়ে সঞ্জিত স্ত্রীকে নির্যাতন করতেন বলেও খবর।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Drug abuse Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE