Advertisement
১১ মে ২০২৪
Parenting

Parenting: নিজের সন্তান নয়! জানতে পেরে পাঁচ বছরের শিশুকে স্কুলে ফেলেই চলে গেলেন ‘বাবা’

এক সপ্তাহ আগে চিনের এক ব্যক্তি শিশুকে স্কুলে দিয়ে যান। কিন্তু তার পর তিনি আর নিতে আসেননি তাকে।

বাবা কেন অপারগ?

বাবা কেন অপারগ? ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
বেজিং শেষ আপডেট: ১৪ জুলাই ২০২২ ১৩:২৩
Share: Save:

সন্তান নিজের নয়, এমন দাবি করে পাঁচ বছরের এক শিশুকে স্কুলে ফেলে চলে গেলেন চিনের এক ব্যক্তি। স্থানীয় একটি সংবাদসংস্থায় প্রকাশিত খবর অনুযায়ী, এক সপ্তাহ আগে ওই ব্যক্তি শিশুকে স্কুলে দিয়ে যান। কিন্তু তার পর তিনি আর নিতে আসেননি তাকে।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি ছবি: সংগৃহীত

স্কুল কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে, এক সপ্তাহ আগে রোজকার মতোই সকলবেলা ওই শিশুটিকে স্কুলে দিয়ে যান ওই ব্যক্তি। কিন্তু বিকেলে আর নিতে আসেননি তিনি। স্কুল কর্তৃপক্ষের তরফে ওই ব্যক্তির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, সম্প্রতি তিনি পিতৃত্বের পরীক্ষা করান। আর তাতেই নাকি তিনি জানতে পারেন যে, যাকে নিজের ছেলে ভাবতেন তার বাবা আদৌ নন তিনি এই ব্যক্তি। ফোনে স্কুল কর্তৃপক্ষকেই শিশুর দায়িত্ব নিতে অনুরোধ করেন তিনি, খবর স্কুল সূত্রে।

গোটা বিষয়টি জানতে পেরেই প্রশাসনের সহায়তা নেন স্কুল কর্তৃপক্ষ। কিন্তু প্রশাসনের তরফ থেকে ওই ব্যক্তির বাড়ি গিয়ে দেখা যায়, সেখানে কেউ নেই। শিশুর মা কে, তা-ও জানেন না স্কুল কর্তৃপক্ষ। ফলে যত দিন না ওই ব্যক্তিকে খুঁজে পাওয়া যায়, তত দিন স্কুলেই থাকতে হচ্ছে শিশুটিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parenting China school
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE