Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
Vegan

Thor Movie: নায়িকা নিরামিষাশী, চুম্বনের আগে মাংস খাওয়া ছাড়লেন নায়ক

সহ অভিনেত্রী নাটালি পোর্টম্যান ভিগান, তাঁকে সম্মান জানাতে চুম্বনের দৃশ্যে অভিনয় করার আগে নিজেও মাংস খাননি পর্দার থর ক্রিস হেমসওয়ার্থ।

থর: লভ অ্যান্ড থান্ডার ছবিতে অভিনয় করেছেন দুই তারকা।

থর: লভ অ্যান্ড থান্ডার ছবিতে অভিনয় করেছেন দুই তারকা। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৪ জুলাই ২০২২ ১১:২৪
Share: Save:

পর্দার থর পর্দার বাইরেও একই রকম সম্মান করে চলেন মানুষকে। হলিউড নায়ক ক্রিস হেমসওয়ার্থ কেমন মানুষ সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে এমনটাই জানালেন সহ অভিনেত্রী নাটালি পোর্টম্যান। একটি ব্রিটিশ সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে নাটালি জানান, তিনি ভিগান, তাই চুম্বনের দৃশ্যে অভিনয় করার আগে নিজেও মাংস খাওয়া ছেড়েছিলেন পর্দার থর ক্রিস হেমসওয়ার্থ।

Advertisement

বিশ্বজুড়ে ক্রমেই বাড়ছে ভিগান জীবনধারা। ভিগানরা কেবল নিরামিষাশী নন, তাঁরা যে কোনও ধরনের প্রাণীজ খাবারদাবার খাওয়া থেকেই বিরত থাকেন। ব্যবহার করেন না কোনও প্রাণীজ সামগ্রীও। হলিউড নায়িকা নাটালি পোর্টম্যান বেশ কয়েক বছর ধরেই ভিগান জীবনযাপন করছেন। কিন্তু ক্রিস মোটেই ভিগান নন। সদ্য ‘থর: লভ অ্যান্ড থান্ডার’ ছবিতে অভিনয় করেছেন দুই তারকা।

পর্দায় ক্রিসের সুঠাম দেহ দেখতে পছন্দ করেন অনেক ভক্তই। কিন্তু সেই স্বাস্থ্য ধরে রাখতে তাঁকে নিয়ম করে দৈনিক প্রায় ৪৫০০ ক্যালোরির খাবার খেতে হয় বলে জানিয়েছেন ক্রিসের জিম ট্রেনার। আর এই ক্যালোরির চাহিদার অনেকটাই আসে মাংস থেকে। নাটালি জানিয়েছেন, তিনি ভিগান এই কথা জানার পর ক্রিস চুম্বনদৃশ্যে অভিনয় করার দিন নিজের খাওয়াদাওয়ার রুটিনে বদল আনেন ক্রিস। সেই দিন সকাল থেকেই কোনও রকম মাংস খাননি ক্রিস। গোটা বিষয়টি জানতে পেরে তিনি নিজেও অভিভূত হয়ে গিয়েছিলেন বলে জানিয়েছেন নাটালি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.