Advertisement
২১ ফেব্রুয়ারি ২০২৪
Bizarre Incident

তিন স্ত্রীর চেহারা এক হওয়া চাই, লক্ষাধিক টাকা খরচ করে তাঁদের প্লাস্টিক সার্জারি করালেন স্বামী

তিন স্ত্রীকে নিয়ে এক ছাদের তলায় সংসার করে এমনিতেই সমাজমাধ্যমের চর্চায় ছিলেন ব্যবসায়ী মাজ়ায়া অ্যান্ড্রুজ। সম্প্রতি কয়েক লক্ষ টাকা খরচ করে স্ত্রীদের প্লাস্টিক সার্জারি করানো ফের খবরের শিরোনামে তিনি।

Symbolic image.

স্ত্রীদের কাছে আজব দাবি স্বামী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ১৯:২৩
Share: Save:

তিন জন স্ত্রী। তিন জনের ভালমন্দ নিয়েও সদাসতর্ক স্বামী। ভালবাসা হোক কিংবা উপহার, তিন ভাগে ভাগ করেন তিনি। কোনও বিষয়ে কাউকে বঞ্চিত করতে চান না তিনি। এমনকি, তিনি চান তিন জনের চেহারাও যেন একই রকম হয়। তাই তিন জনকেই প্লাস্টিক সার্জারি করালেন স্বামী। তিন স্ত্রীকে নিয়ে এক ছাদের তলায় সংসার করে এমনিতেই সমাজমাধ্যমের চর্চায় ছিলেন ব্যবসায়ী মাজ়ায়া অ্যান্ড্রুজ। সম্প্রতি কয়েক লক্ষ টাকা খরচ করে স্ত্রীদের প্লাস্টিক সার্জারি করানোয় ফের খবরের শিরোনামে তিনি।

স্টেফিনি, রোজ়ি এবং দিজ়ারা— মাজ়ায়ার তিন স্ত্রী। স্টেফিনি মাজ়ায়ার প্রথম স্ত্রী। কিন্তু ২০১৬ সালে স্টেফিনির সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায় মাজাহের। সেই সময় মাজ়ায়া রোজ়ির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। কিন্তু স্টেফিনির সঙ্গে সম্পর্কে থাকাকালীন তিনি ফের স্টেফিনির কাছে ফিরে যান। তবে রোজ়ির হাতও ছাড়েননি। রোজ়িকে বিয়ে করে ঘরে নিয়ে আসেন। স্টেফিনিও নিজের সংসারে ফেরেন। তবে এখানেই থামেননি মাজ়ায়া। তৃতীয় সম্পর্কে জড়ান তিনি। স্টেফিনি এবং রোজ়ির সম্মতিতেই দিজ়ারাকে বিয়ে করেন তিনি।

আলাদা মানুষ হলেও তিন বৌয়ের চেহারা এক রকম হোক, তেমনটাই চেয়েছিলেন মাজ়ায়া। তিন স্ত্রীকেই তিনি রোজ সকালে শরীরচর্চা, যোগাসন করতে বলেছিলেন। তিন জনের ডায়েট রুটিনও এক রকম ছিল। কিন্তু এত কিছু করে মাজ়ায়া যা চাইছিলেন, ঠিক তেমনটা হচ্ছিল না। তিন জনের শারীরিক গঠন একই রকম করতে মাথা থেকে পা পর্যন্ত কয়েক লক্ষ টাকা খরচ করে প্লাস্টিক সার্জারি করানোর সিদ্ধান্ত নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE