Advertisement
০৬ মে ২০২৪
Extra Marital Affair

প্রাক্তন স্ত্রীর প্রেমিকের পুরুষাঙ্গে গুলি! হাসতে হাসতে থানায় গেলেন অভিযুক্ত যুবক

রাগে উন্মত্ত হয়ে প্রাক্তন স্ত্রীর নতুন প্রেমিকের গোপনাঙ্গে গুলি করলেন এক যুবক। দক্ষিণ তাইল্যান্ডের শামফোনের ঘটনা। অভিযুক্তের দাবি, ভুল করে বেরিয়ে গিয়েছে গুলি।

প্রজনন ক্ষমতা হারাতে পারেন আহত যুবক।

প্রজনন ক্ষমতা হারাতে পারেন আহত যুবক। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
সিঙ্গাপুর শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ১৬:৩১
Share: Save:

নতুন সম্পর্কে জড়িয়েছেন প্রাক্তন স্ত্রী। কিছুতেই তা মেনে নিতে পারছিলেন না যুবক। রাগে উন্মত্ত হয়ে তাঁর নতুন প্রেমিকের গোপনাঙ্গে গুলি করলেন তিনি। দক্ষিণ তাইল্যান্ডের শামফোনের ঘটনা। অভিযুক্ত যুবকের নাম বানটেরম উনকিউ। প্রশাসন জানায়, গুলি চলিয়েও অনুশোচনা নেই অভিযুক্তের, উল্টে থানায় হাসতে হাসতে নিজের কৃতকর্ম নিয়ে বড়াই করতে দেখা যায় তাঁকে।

পেশায় লটারি টিকিট বিক্রেতা বানটেরমের সঙ্গে বনিবনা না হওয়ায় ছেড়ে চলে যান তাঁর স্ত্রী বছর ৩৫-এর উবোনরাত। পরে সমচাই সকুলচাই নামের এক ব্যক্তির সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু এই নতুন সম্পর্ক কিছুতেই মেনে নিতে পারছিলেন না বানটেরম। নিয়মিত মদ্যপান শুরু করেন তিনি। বৃহস্পতিবার আচমকাই ক্রোধে উন্মত্ত হয়ে তিনি হাজির হন প্রাক্তন স্ত্রীর নতুন প্রেমিকের বাড়ি। তিনি দরজা খুলতেই বানটেরম বিনা প্ররোচনায় গুলি চালিয়ে দেন বলে অভিযোগ।

তড়িঘড়ি পুলিশে খবর দেওয়া হয়। থানায় গিয়ে হাসতে হাসতে বানটেরমকে বলতে দেখা যায়, তিনি ঘটনাচক্রে তাঁর প্রাক্তন স্ত্রীর বাড়ির সামনে দিয়ে যাচ্ছিলেন। ভাবেন, যাওয়ার সময় দেখা করে যাবেন। কিন্তু তখনই আঙুলে চাপ লেগে গুলি বেরিয়ে যায় বন্দুক থেকে। আহত ব্যক্তির গোপনাঙ্গে গুলি করার কোনও অভিপ্রায় তাঁর ছিল না বলেও দাবি তাঁর।

প্রাণ নিয়ে টানাটানি না হলেও চিকিৎসকরা জানিয়েছেন, আহত সমচাই সকুলচাই-এর গোপনাঙ্গ গুরুতর ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। গুলিবিদ্ধ হওয়ার ফলে তাঁর জননাঙ্গ অক্ষম হয়ে যেতে পারে বলেও আশঙ্কা চিকিৎসকদের। খুনের চেষ্টার অভিযোগে মামলা শুরু হয়েছে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে। অভিযোগ প্রমাণিত হলে পনেরো বছরের জেল হতে পারে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extra Marital Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE