Advertisement
২৫ এপ্রিল ২০২৪
First Kiss

বিয়ে না হওয়া পর্যন্ত চুম্বন করবেন না, সঙ্গীকে বলেন তরুণী, বিয়ের দিন কী করলেন প্রেমিক?

আমেরিকার এক তরুণী হবু বরকে সাফ জানিয়ে দেন, বিয়ের আগে চুম্বন? নৈব নৈব চ। কথা রাখেন প্রেমিকও। বিয়ের দিন যেই বাকি আচার অনুষ্ঠান সম্পূর্ণ হয়, তখনই দু’জনে ডুব দেন একে অন্যের ঠোঁটে।

গত বছরের এপ্রিল মাসে সমাজমাধ্যমে রালিনের সঙ্গে আলাপ হয় ২৫ বছর বয়সি মিকা মারফির।

গত বছরের এপ্রিল মাসে সমাজমাধ্যমে রালিনের সঙ্গে আলাপ হয় ২৫ বছর বয়সি মিকা মারফির। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ১৬:৫৮
Share: Save:

বিয়ে না হওয়া পর্যন্ত ঠোঁটে ঠোঁট রাখবেন না, হবু বরকে সাফ জানিয়ে রেখেছিলেন রালিন মারফি। কথা রেখেছিলেন প্রেমিক মিকা। তিনিও অপেক্ষা করে গিয়েছেন। শেষ পর্যন্ত যখন চারহাত এক হল, তার পরই শেষ হল অপেক্ষা। ঘটনা আমেরিকার ভার্জিনিয়ার।

২১ বছর বয়সি রালিন জানিয়েছেন, তাঁর যখন ১৭ বছর বয়স তখন প্রার্থনা করার সময় ঈশ্বরের নির্দেশ পান তিনি। ঈশ্বর তাঁকে নির্দেশ দেন বিয়ে না হওয়া পর্যন্ত কাউকে চুম্বন না করতে। তার পরই তিনি সিদ্ধান্ত নেন নিজেকে জীবনে এক বারই প্রেমে পড়বেন তিনি। যাঁর সঙ্গে সম্পর্কে জড়াবেন, তাঁকেই বিয়ে করবেন। প্রমাণ করে দেবেন, ঠিক মানুষ খুঁজে পেতে একাধিক মানুষের কাছে ছুটে যেতে হয় না। প্রথম বারেই খুঁজে পাওয়া যায় জীবনসঙ্গী।

গত বছরের এপ্রিল মাসে সমাজমাধ্যমে রালিনের সঙ্গে আলাপ হয় ২৫ বছর বয়সি মিকা মারফির। দু’জনের বাড়ি দেশের দু’টি আলাদা প্রান্তে। তাই সামনাসামনি দেখা না হলেও কয়েক মাস পরে বিয়ের প্রস্তাব দেন মিকা। না করেননি রালিন। বিয়ের দিন প্রথা অনুযায়ী বাকি আচার অনুষ্ঠান সম্পূর্ণ হতেই দু’জনে ডুব দেন একে অন্যের ঠোঁটে। প্রথম বার পরস্পরকে চুম্বন করেন তাঁরা।

রালিনের দাবি, অপেক্ষা করে ভুল করেননি। সেই চুম্বনের মুহূর্তে নিজেকে রূপকথার রাজকন্যা মনে হচ্ছিল তাঁর। রালিনের দাবি, তিনি প্রমাণ করে দিয়েছেন, আর ৫ জন যা করছে, তা না করেও ভাল থাকা যায়। টিকটকে নিজের কথা জানিয়ে একটি ভিডিয়ো তৈরি করেছেন তিনি। বহু মানুষ শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে। তবে কেউ কেউ আবার মনে করিয়ে দিচ্ছেন, চুম্বন কোনও নিষিদ্ধ জিনিস নয়। ভালবাসার প্রকাশ মাত্র। সেই চুমু নিয়ে এত কড়াকড়ি না রাখাই ভাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marriage kiss Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE