Advertisement
২৮ মে ২০২৪

Relationship Tips: নতুন সম্পর্কে জড়িয়েছেন? প্রেমিকাকে কোন কথাগুলি ভুলেও বলবেন না

যে কথা শুনলে প্রেমিকার রাগ হতে পারে, তা গোপন রাখাই ভাল। তাকে চটানো খুব বুদ্ধিমানের কাজ হবে কি?

যে কথা শুনলে প্রেমিকার রাগ হতে পারে, তা গোপন রাখাই ভাল।

যে কথা শুনলে প্রেমিকার রাগ হতে পারে, তা গোপন রাখাই ভাল। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২২ ১৯:৪৪
Share: Save:

সম্পর্ক মানে তাতে যেমন ভালবাসা থাকে তেমনই থাকে রাগ-অভিমানের পালাও। প্রতিটি সম্পর্কেই সততা ও স্বচ্ছতা জরুরি। যুগলরা প্রায়ই নিজেদের ভাবনাচিন্তা, মতামত, সমস্যার বিষয় একে অপরের সঙ্গে ভাগ করে নেন। কিন্তু কিছু বিষয় আছে, যা প্রেমিকার সঙ্গে ভাগ করা ঠিক নয়। হ্যাঁ, ঠিকই শুনছেন! কিছু বিষয় ব্যক্তিগত রাখাই উত্তম। যে কথা শুনলে প্রেমিকার রাগ হতে পারে, তা গোপন রাখাই ভাল। তাকে চটানো খুব বুদ্ধিমানের কাজ হবে না বোঝহয়।

কোন কোন কথা প্রেমিকার থেকে গোপন রাখাই শ্রেয়?

১) আপনি প্রেমিকার পরিবারকে মোটেই পছন্দ করেন না

আপনি আপনার প্রেমিকাকে খুব ভালবাসেন বলে তার মানে এই নয় যে, তাঁর পরিবারের প্রতিও আপনার একই অনুভূতি থাকবে। আপনার তাঁদের পছন্দ না-ই হতে পারে। তবে সে কথা ভুলেও প্রেমিকাকে বলতে যাবেন না।

২) আপনি এখনও সোশ্যাল মিডিয়ায় প্রাক্তনকে নজরে রাখেন

নতুন সম্পর্কে জড়ালেও প্রাক্তনকে ভোলা অনেক সময় সম্ভব হয়ে ওঠে না। এমন সময় আসে, যখন প্রাক্তনের সঙ্গে কাটানো মধুর স্মৃতি ভেসে ওঠে। তখনই নজর চলে যায় তাঁর সোশ্যাল মিডিয়ার পাতা। আপনার এই অনুভূতি নিজের মধ্যেই রাখুন, প্রেমিকাকে বলতে যাবেন না।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

৩) প্রেমিকার ওজন বেড়ে গিয়েছে

অনেক মহিলাই সামান্য ওজন বেড়ে গেলেও হতাশায় ভুগতে থাকেন। আপনার প্রেমিকা যদি কখনও আপনার কাছে জানতে চান, তাঁকে মোটা দেখাচ্ছে কি না, তা হলে বুঝবেন তিনি আপনার মুখ থেকে ‘না’ শুনতে চাইছেন। তাই তাঁর পছন্দ অনুযায়ী উত্তর দেওয়াই শ্রেয়।

৪) প্রেমিকার দেওয়া উপহার আপনার পছন্দ হয়নি

ধরুন, আপনার জন্মদিনে প্রেমিকা একটা শার্ট উপহার দিয়েছেন, যেটি আপনার মোটেও পছন্দ হয়নি। তবে সেই কথা ভুলেও তাঁকে বলতে যাবেন না। কেউ শখ করে আপনার জন্য কিছু কিনে এনেছেন, তাঁকে নিরাশ করার কি দরকার?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE