Advertisement
১৮ জুন ২০২৪
Transgender

প্রেমিকদের কাছে পরিচয় গোপন! ‘গুপ্ত কথা’ খোলসা করে তরুণী জানালেন, যৌনসুখের অভাব হবে না

১৬ বছর বয়সে অ্যাডিয়া বুঝতে পারেন, নিজের শরীর নিয়ে তিনি সুখী নন। মাকে জানান নিজের সমস্যার কথা। মায়ের সাহায্য নিয়েই রূপান্তরিত হওয়ার যাত্রা শুরু হয়। কেন নিজের পরিচয় গোপন করেন তিনি?

woman

১৬ বছর বয়সে অ্যাডিয়া বুঝতে পারেন, নিজের শরীর নিয়ে তিনি সুখী নন। ছবি: শাটারস্টক।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৫:০১
Share: Save:

নিজের লিঙ্গ পরিচয় গোপন করেই ছেলেদের সঙ্গে প্রেমালাপ চালিয়ে যান রূপান্তরিত তরুণী। ২২ বছর বয়সে অ্যাডিয়া ড্যানিয়েল নামে সেই মহিলা সমাজমাধ্যমে এসে নিজেই সকলকে জানান সে কথা।

১৬ বছর বয়সে অ্যাডিয়া বুঝতে পারেন, নিজের শরীর নিয়ে তিনি সুখী নন। মাকে জানান নিজের সমস্যার কথা। মায়ের সাহায্য নিয়েই রূপান্তরিত হওয়ার যাত্রা শুরু হয়। ২০২১ সালে তিনি শারীরিক ভাবে পুরুষ থেকে মহিলায় রূপান্তরিত হন। অ্যাডিয়া এখন পরিচিত ইনফ্লুয়েন্সার। সমাজমাধ্যমে তিনি জানান, ছেলেদের নিজের লিঙ্গ পরিচয় দিতে পছন্দ করেন না তিনি। আসল পরিচয় দিলেই নাকি তাঁকে অনেক কটাক্ষের মুখোমুখি হতে হয়। তিনি সমাজমাধ্যমে প্রশ্ন তুললেন, ‘‘আপনাদের কি মনে হয় আমি ওঁদের ঠকিয়েছি?’’

Women

সমাজমাধ্যমে নিজের সত্যিটা বলায় তার অনুরাগীর সংখ্যা এক ধাক্কায় ৫০ হাজার কমে গিয়েছে। ছবি: সংগৃহীত।

কোনও সম্পর্কে জড়ানোর পর তাঁর কী রকম অভিজ্ঞতা হয়, সে কথাও তিনি ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। অ্যাডিয়া বলেন, ‘‘সম্পর্কে যাওয়ার পর যখন প্রেমিকদের নিজের আসল পরিচয়টি জানাতাম, তখন তাঁরা আমাকে অন্য চোখে দেখত। ভাব-ভালবাসা নিমেষে বদলে যেত কটু কথায়। তাই আমি ঠিক করেছি, প্রেমিকদের আর জানাব না আমার কথা, যাঁকে জীবনসঙ্গী হিসাবে বাছাই করব, তারই একমাত্র আমার সত্যিটা জানার অধিকার থাকবে। অনেকেই তো সম্পর্কে নিজের অতীতের কথা গোপন করে যায়। আমি করলেই কি দোষ? অনেকেই ভাবেন রূপান্তরকামীরা সুখ দিতে পারে না, তবে বিষয়টি একেবারেই ঠিক নয়। লোকে আগেই পিছিয়ে এলে বুঝবেটা কী করে?’’

সমাজমাধ্যমে নিজের সত্যিটা বলায় তার অনুরাগীর সংখ্যা এক ধাক্কায় ৫০ হাজার কমে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Transgender Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE