Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Married

Bizarre Google Search: নববিবাহিতা মহিলারা কোন প্রশ্নের উত্তর বেশি খোঁজেন গুগলে? কী বলছে সমীক্ষা

গুগল বিশ্বের অন্যতম সার্চ ইঞ্জিন। জানেন নতুন বিয়ের পর মহিলারা গুগলের কাছে ঠিক কী কী জানতে চান? করা হল এক মজাদার সমীক্ষা।

বিবাহিত মহিলারা ঠিক কী ধরনের প্রশ্ন রাখেন গুগলের কাছে, সেটাই সমীক্ষার বিষয়।

বিবাহিত মহিলারা ঠিক কী ধরনের প্রশ্ন রাখেন গুগলের কাছে, সেটাই সমীক্ষার বিষয়। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ১৩:০৬
Share: Save:

কোনও প্রশ্নের চটজলদি উত্তর পেতে বেশির ভাগ মানুষই ভরসা রাখেন বিশ্বের অন্যতম সার্চ ইঞ্জিন গুগলের উপর। মানুষ গুগলের কাছে কী কী জানতে চান বিভিন্ন সময়ে সমীক্ষার মাধ্যমে তা উঠে এসেছে। তবে সম্প্রতি এই গুগলের কাছে জানতে চাওয়া নিয়েই একটি মজাদার সমীক্ষা করা হয়েছে। সমীক্ষাটি করা হয়েছিল, বিবাহিত মহিলারা ঠিক কী ধরনের প্রশ্ন রাখেন গুগলের কাছে, তা বুঝতে। বিশেষ করে সদ্য বিয়ে হয়েছে যাঁদের, তাঁরা কোন বিষয়ে কী জানতে চান।

গুগলের সার্চ হিস্ট্রি বলছে, বিবাহিত মহিলার সাধারণত স্বামীর মনের মতো কী ভাবে হয়ে উঠতে পারেন, সেই কৌশল জানতে চান। অনেকেই এমন আছেন, যাঁদের বিয়ের আগে পরস্পরের সঙ্গে মেলামেশার সুযোগ হয়নি। ফলে স্বামীর মন বোঝার কৌশল খুঁজতেও দ্বারস্থ হন গুগলের কাছে।

নতুন বিয়ের পর একেবারে নতুন পরিবেশে গিয়ে পড়া। অচেনা মানুষজনের সঙ্গে একাত্ম হতে সময় লাগে। অল্প সময়েই শ্বশুরবাড়ির মানুষজনের কী ভাবে কাছের হয়ে ওঠা যায়, সে প্রশ্নও গুগলের কাছে রাখেন নববিবাহিতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Married Google
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE