Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Vicky Kaushal

ভিকি কৌশলের কোন গুণ দেখে মন মজেছে ক্যাটরিনা কইফের? নিজেই জানালেন বলি-অভিনেত্রী

ঠিক কোন গুণের জন্য ভিকিকে বেছে নিলেন বলি নায়িকা ক্যাটরিনা কইফ? সাম্প্রতিক এক সাক্ষাৎকারে নিজের মুখেই তা জানালেন নায়িকা।

ক্যাটরিনার মন জয় করতে কী করেছেন ভিকি?

ক্যাটরিনার মন জয় করতে কী করেছেন ভিকি? ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২২ ২০:২৫
Share: Save:

কখনও সলমন, তো কখনও রণবীর। এক সময়ে বলিপাড়ায় কান পাতলে ক্যাটরিনা কইফের প্রেমিক হিসাবে শোনা যেত একাধিক নায়কের নাম। কিন্তু সে সব পেরিয়ে ক্যাট মালা দিয়েছেন অপেক্ষাকৃত পরে ফিল্ম দুনিয়ায় আসা ভিকি কৌশলের গলায়। কিন্তু ঠিক কোন গুণের জন্য ভিকিকে বেছে নিলেন নায়িকা? জানালেন নিজের মুখেই।

Advertisement

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে ক্যাট জানিয়েছেন, ভিকির কোন কোন গুণ সবচেয়ে পছন্দ তাঁর। ক্যাট জানান, যে কোনও সম্পর্ক স্থায়ী হতে গেলে পারস্পরিক সম্মান খুবই জরুরি। সঙ্গে থাকতে হবে সততাও। এই দু’টি গুণই তিনি সবার আগে দেখেছেন ভিকির মধ্যে। ক্যাটের দাবি, এই গুণগুলি না থাকলে কোনও সম্পর্ক সময়ের পরীক্ষায় উত্তীর্ণ হতে পারে না।

ভিকি মন খুলে কথা না বললেও তাঁকে দূরে সরিয়ে দেননি ক্যাটরিনা।

ভিকি মন খুলে কথা না বললেও তাঁকে দূরে সরিয়ে দেননি ক্যাটরিনা। ছবি: সংগৃহীত

ক্যাটরিনা জানান, সম্পর্কের শুরুর দিকে ভিকি সহজে মনের কথা খুলে বলতেন না। কিন্তু ভিকি নিজের পরিবার পরিজনদের ব্যাপারে কতটা যত্নবান, তা চোখ এড়ায়নি বলি নায়িকার। তাই ভিকি মন খুলে কথা না বললেও তাঁকে দূরে সরিয়ে দেননি ক্যাটরিনা। ক্রমশ নিজের পরিবারের সঙ্গে সঙ্গে ক্যাটরিনাকেও সমান গুরুত্ব দিতে থাকেন ভিকি। তাতেই মন মজে ক্যাটরিনার। পাশাপাশি, আদর্শের দিক থেকেও স্বামীর জুড়ি মেলা ভার বলেই মনে করেন ক্যাটরিনা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.