Advertisement
১৭ জুলাই ২০২৪
Relationship

Relationship Goals: ঠিক যেন আমার ঠাম্মা! ৭৪-এর প্রেমে মত্ত ২৭-এর যুবক, বিয়ে হবে খুব তাড়াতাড়ি

আমেরিকার টেক্সাসের বাসিন্দা ৭৪ বছরের ক্যাথি এবং বছর ২৭-এর ডেভন অব্রের আলাপ হয় একটি ডেটিং সাইটে। প্রেমের সম্পর্কে পড়তে চলেছে সিলমোহর!

প্রেমের পড়ার কি কোনও বয়স আছে?

প্রেমের পড়ার কি কোনও বয়স আছে?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২২ ১২:১৮
Share: Save:

প্রেমে এবং রণে সবই সম্ভব! নাতির বয়সের থেকেও কমবয়সি যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালেন কাথি জেনকিস। আমেরিকার টেক্সাসের বাসিন্দা ৭৪ বছরের কাথি এবং বছর ২৭-এর ডেভন অব্রের আলাপ হয় একটি ডেটিং সাইটে। কেবল শারীরিক সম্পর্কই নয়, তাঁরা একে অপরের সঙ্গে এতটাই মনের মিল অনুভব করেন যে, বছর খানেকের মধ্যেই তাঁরা পাকাপাকি ভাবে সম্পর্কে জড়ানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেন। ইতিমধ্যেই তাঁরা সম্পর্কের কথা ঘোষণাও করেছেন।

ডেভন জানান, ‘‘অনলাইন ডেটিং সাইটে আমাদের আলাপ। তবে সম্পর্কের বন্ধনে জড়ানোর কোনও পরিকল্পনাই আমাদের ছিল না। ডেটিং সাইটে ক্যাথি ছবি দেখে আমি আকৃষ্ট হই। আমি ওকে মেসেজ করি। ভাবিনি জবাব আসবে। কিন্তু জবাব এল। ক্যাথিও আমার প্রতি আগ্রহ দেখাল। আমরা ফোন নম্বর আদান-প্রদান করলাম। প্রায় চার মাস পর ক্যাথির বাড়িতেই প্রথম দেখা। দেখেই ওর প্রেমে পড়ে গেলাম। আমিও ওর মনে জায়গা করে নিলাম। বেশ কয়েক বার দেখাসাক্ষাৎ করার পর বিয়ে করার সিদ্ধান্ত নিলাম।’’

এর আগে ক্যাথি বহু সম্পর্কেই জড়িয়েছিলেন। তবে বিয়ে করেননি কখনও। ক্যাথি এখন কাজ থেকে অবসর নিয়েছেন। তাঁর চার সন্তান এবং ১৩ জন নাতি-নাতনি রয়েছে। নাতি-নাতনিদেরও সন্তান রয়েছে বহু।

ক্যাথি-ডেভন।

ক্যাথি-ডেভন।

ডেভন জানান, ‘‘ক্যাথি আমার জন্য আদর্শ জীবনসঙ্গী। আমরা কখনও ঝগড়া করি না। ওর কাছ থেকে অনেক কিছু শেখার আছে। আমরা একে অপরকে বিশ্বাস করি। বেশি বয়সের নারীদের প্রতি আমার টান বরাবরই। ক্যাথির সঙ্গে কোথাও আমি আমার ঠাম্মারও মিল খুঁজে পাই।’’

দু’জনের মধ্যে বয়সের ব্যবধান প্রায় ৪৭ বছর। আর সেই কারণেই এই সম্পর্ক ভাল চোখে দেখছে না কেউই। দু’জনের পরিবারেরও চলছে এই নিয়ে বিবাদ। তবুও প্রেমের নেশায় বুঁদ ক্যাথি-ডেভন। কয়েক দিনের মধ্যেই বিয়ে করতে চলেছেন তাঁরা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relationship Love Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE