Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Extra Marital Affair

পরকীয়ায় জড়িত স্বামীর প্রেমিকার স্বামীর প্রেমে পড়লেন রমণী, রসায়ন স্বীকার করলেন নিজেই

সম্পর্ক কখনও সরল, কখনও আবার এতই জটিল যে, তা টেক্কা দিতে পারে ফিল্মের গল্পকেও। এক মহিলা জানিয়েছেন, তিনি প্রেমে পড়েছেন তাঁর স্বামীর প্রেমিকার স্বামীর।

খেলা ভাঙার খেলা!

খেলা ভাঙার খেলা! ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১৪:১৪
Share: Save:

প্রেমের ফাঁদ পাতা ভুবনে। কখন কে সেই ফাঁদে পা দেন, আগে থেকে বলতে পারে না কেউই। সেই সম্পর্ক কখনও সরল, কখনও আবার এতই জটিল যে তা টেক্কা দিতে পারে ফিল্মের গল্পকেও। সম্প্রতি এক রমণীর স্বীকারোক্তি দেখে তেমনই কথা মনে পড়ছে অনেকের। নেটমাধ্যমে ওই মহিলা জানিয়েছেন, তাঁর স্বামীর প্রেমিকার স্বামীর প্রেমে পড়েছেন তিনি।

স্বামীর বয়স ৩৮, তাঁর বয়স ৩৬। তাঁদের একটি ৬ বছর বয়সি কন্যা সন্তানও রয়েছে। ওই মহিলার দাবি, প্রায় এক বছর আগে ৩৫ বছর বয়সি এক যুবক যোগাযোগ করেন তাঁর সঙ্গে। জানান, তাঁর স্ত্রী ওই মহিলার স্বামীর অফিসে কাজ করেন। তাঁর স্ত্রী ও মহিলার স্বামীর মধ্যে বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে বলেও জানান তিনি। গোটা বিষয়টি নিয়ে খোঁজ-খবর শুরু করেন মহিলাও। স্বামীকে অনুসরণ করে তিনি জানতে পারেন, নিয়মিত ওই ব্যক্তির স্ত্রীর সঙ্গে হোটেলে যান স্বামী।

প্রেমের ফাঁদ পাতা ভুবনে।

প্রেমের ফাঁদ পাতা ভুবনে। প্রতীকী ছবি

স্বামীর কীর্তির কথা জানতে পেরেও কোনও পদক্ষেপ করতে পারেননি। কারণ তিনি কোনও চাকরি করেন না। তাই বিবাহবিচ্ছেদ হলে মেয়েকে নিজের সঙ্গে রাখার অধিকার পাবেন না তিনি। গোটা বিষয়ে তিনি যখন ভেঙে পড়েছেন, তখনই বন্ধুত্বের হাত বাড়িয়ে দেন স্বামীর প্রেমিকার স্বামী সেই যুবক। আলাপ বাড়ার পর একই সঙ্গে খাওয়াদাওয়া করতে এবং ছবি দেখতে যাওয়া শুরু করেন দু’জনে। ক্রমে বন্ধুত্ব গড়ায় প্রণয়ে। স্বামীর পরকীয়া শাপে বর হয়েছে বলে জানান তিনি। কারণ তাতেই তিনি নতুন প্রেমের খোঁজ পেয়েছেন। তবে এখনও নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনতে সাহস পাচ্ছেন না তাঁরা, জানান মহিলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extra Marital Affair love
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE