Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Extra Marital Affair

অন্য সম্পর্কে জড়িয়েছেন প্রেমিক, বিশ্বাসভঙ্গের ‘বদলা’ নিতে শহর জুড়ে সাইনবোর্ড পপ তারকার

প্রাক্তনের বাড়ির সামনে নিজের ছবি ও নাম দেওয়া সাইনবোর্ড লাগালেন পপ তারকা ইজ্জা। প্রাক্তন প্রেমিকের বাড়ির ঠিক সামনেই বড় মাপের একটি সাইনবোর্ড লাগানোর কথা নিজের মুখেই স্বীকার করেছেন তিনি। 

সম্প্রতি পপ তারকার নিজের গানের অ্যালবাম প্রকাশ পেয়েছে।

সম্প্রতি পপ তারকার নিজের গানের অ্যালবাম প্রকাশ পেয়েছে। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ১৮:০৩
Share: Save:

তাঁকে ছেড়ে অন্য নারীর কাছে গিয়েছেন সঙ্গী। জানতে পেরে অভিনব পদ্ধতিতে ‘বদলা’ নিলেন আমেরিকার লস অ্যাঞ্জেলেসের পপ গায়িকা ইজ্জা। প্রাক্তনের বাড়ির পার্শ্ববর্তী অঞ্চল জুড়ে নিজের ছবি ও নাম দেওয়া সাইনবোর্ড লাগালেন তিনি। প্রাক্তন প্রেমিকের বাড়ির ঠিক সামনেই বড় মাপের একটি সাইনবোর্ড লাগানোর কথা নিজের মুখেই স্বীকার করেছেন ২৫ বছর বয়সি ইজ্জা।

পপ তারকা একটি ভিডিয়ো প্রকাশ করেন। জানান, সম্প্রতি নিজের গানের অ্যালবাম প্রকাশ পেয়েছে। সেই অ্যালবাম ও নিজের ছবি-সহ চোদ্দ ফুট উঁচু একটি সাইনবোর্ড নিজের প্রাক্তন প্রেমিকের বাড়ির সামনে বসিয়ে দিয়েছেন তিনি। ভিডিয়োতে তিনি বলেন, "প্রাক্তন প্রেমিক আমার সঙ্গে প্রতারণা করেন। তাই আমি নিজের ছবি দেওয়া সাইনবোর্ড বসিয়ে দিয়েছি ওঁর বাড়ির সামনে। এখন ওঁকে আর ওঁর নতুন প্রেমিকাকে রোজ আমার মুখ দেখতে হবে।”

প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিয়োটি। ইতিমধ্যেই তেতাল্লিশ লক্ষ নেটাগরিক দেখে ফেলেছেন সেই ভিডিয়ো। একটি সাক্ষাৎকারে ইজ্জা জানিয়েছেন, যিনি তাঁর সঙ্গে প্রতারণা করেছেন, তাঁকে দেখাতে চান যে তিনি ভালই আছেন। তিনি জানিয়েছেন, ৫ বছর আগে হলেও এই কাজ তিনি করতেন না। অন্যকে খুশি করা ছাড়া আর কিছুই ভাবতেন না তিনি। কিন্তু এখন নিজেকেই ভাল রাখতে চান। আর তিনি যে ভাল আছেন, সে কথা প্রচার করার জন্যই এই উদ্যোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extra Marital Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE